দৈনিক কাফেলা পত্রিকার সম্পাদকের মৃত্যুতে শোক

পাটকেলঘাটা (সাতক্ষীরা) প্রতিনিধি
সাতক্ষীরার দৈনিক কাফেলা পত্রিকার সম্পাদক ও অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষিকা আমিনা বেগম আর নেই। (ইন্না লিল্লাহি …. রাজেউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৭ বছর। গতকাল বুধবার ভোরে ঢাকার হলি ফ্যামিলি রেড ক্রিসেন্ট মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।
আমিনা বেগম দৈনিক কাফেলার প্রতিষ্ঠাতা সম্পাদক ও দেশ বরেণ্য শিক্ষানুরাগী মরহুম আবদুল মোতালেব এর সহধর্মিনী। ২০০২ সালে আবদুল মোতালেব এর মৃত্যুর পর থেকে আমেনা বেগম পত্রিকাটি সম্পাদনার দায়িত্ব নেন। তিনি ছিলেন সাতক্ষীরা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষিকা।
তার মৃত্যুতে শোকাহত পরিবারের প্রতি ও তার আত্নার  মাগফিরাত কামনা করে বিবৃতি দিয়েছেন রিপোর্টার্স ক্লাব পাটকেলঘাটার সভাপতি সৈয়দ মাসুদ রানা, সহ-সভাপতি (সিনিঃ) ডাঃ হেলাল উদ্দীন, নজরুল ইসলাম রাজু, সাধারন সম্পাদক খান হামিদুল ইসলাম, যুগ্ন-সাধারন সম্পাদক সুমন চক্রবর্তি, সাংগঠনিক সম্পাদক বিশ্বজিৎ চক্রবর্তি, যুগ্ন-সাঃ সম্পাদক খলিলুর রহমান, অর্থ সম্পাদক শাহিনুর রহমান, দপ্তর সম্পাদক গাজী রোকনুজ্জামান, প্রচার সম্পাদক ফরিদ হোসেন জুয়েল, ক্রীড়া সম্পাদক সাইফুল ইসলাম, তথ্য ও প্রযুক্তি সম্পাদক অমিত কুমার,স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাঃ সুপ্রদাশ মজুমদার, সাহিত্য বিষয়ক সম্পাদক ইলিয়াস হোসেন, সহ-সম্পাদক হাসান গফুর লিটন, কার্য-নির্বাহী সদস্য ইউনুছ আলী সরদার, রুবেল ইসলাম, মশিউজ্জামান, অমিত কুমার সাধু, রহমত আলী মিঠু, সিরাজুল ইসলাম সাগর, মাহাবুব হোসেন মিন্টু, শেখ আব্দুল্লাহ আল মামুন।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.