দেড় শতাধিক পরিবারকে ইফতার ও ঈদ সামগ্রী দিল খুবি র‍োটার‍্যাক্ট ক্লাব

সুবিধাবঞ্চিতদের মাঝে ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ করেছে খুলনা বিশ্ববিদ্যালয়ের (খুবি) সামাজিক সংগঠন রোটার‍্যাক্ট ক্লাব অব খুলনা ইউনিভার্সিটি। সোমবার (২৫ এপ্রিল) বিকেল বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে সুবিধাবঞ্চিত ও অসহায় মানুষের মাঝে এ ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ করা হয়।
প্রথম ধাপে খুবি শিক্ষার্থীদেরকে কেন্দ্র করে জীবিকা নির্বাহ করে এমন সুবিধাবঞ্চিত ১৫৫ পরিবারের মাঝে ৭ দিনের ইফতার সামগ্রী ও ঈদ সামগ্রী বিতরণ করা হয়। এ ৭ দিনের ইফতার সামগ্রীর মধ্যে ছিল পোলাও চাল, খেজুর, ছোলা, মুড়ি, চিড়া, চিনি, আলু, সেমাই ও স্যালাইন।
সংগঠন সূত্রে জানা যায়, র‍োটার‍্যাক্ট ক্লাবের সদস্যরা দীর্ঘদিন বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীদের কাছ থেকে অর্থ সংগ্রহ করে অসহায় মানুষদের মাঝে ইফতার সামগ্রী পাশে দাঁড়িয়েছে। এছাড়া দ্বিতীয় ধাপে খুলনার অসহায় পথশিশুদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ করবেন তারা।
সংগঠনটির সভাপতি মাহামুদুল হাসান মিল্লাত বলেন, ‘হঠাৎ দ্রব্যমূল্যের উর্দ্ধগতির কারণে নিম্ন আয়ের মানুষেরা দুর্বিষহ জীবনযাপন করছে। রমজানে তারা হয়তো ঠিকমতো ইফতারটুকুও করতে পারছেন না। এসব সুবিধাবঞ্চিত মানুষগুলোর পাশে দাঁড়ানোর জন্য আমাদের এই ক্ষুদ্র প্রচেষ্টা।’
শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.