February 25, 2024
আঞ্চলিকলেটেস্ট

দুর্নীতির মাধ্যমে অর্জিত সম্পদ কখনো সুখ-শান্তি দিতে পারে না

খুলনায় শিক্ষা সামগ্রী বিতরণকালে দুদক মহাপরিচালক

 

দ: প্রতিবেদক

দুর্নীতি দমন কমিশন এর মহাপরিচালক ও দায়রা জজ মফিজুর রহমান ভ‚ইয়া বলেছেন, ‘দুর্নীতি দমনে যে কাজটি সম্ভব নয় প্রতিরোধের মাধ্যমে তা কমিয়ে আনা সম্ভব। ছাত্র ও যুব সমাজ আগামীতে দেশ পরিচালনার দায়িত্ব গ্রহণ করবে। এখন থেকেই সততা, নিষ্ঠা ও মূল্যবোধ সৃষ্টিতে কাজ করতে হবে। এ দেশটি আমাদের সকলের। দেশের একটি ক্ষুদ্র অংশ দুর্নীতি পরায়ন। আমরা সকলে যদি দুর্নীতি বিরুদ্ধে সোচ্চার হই, তাহলে দুর্নীতি স্ব-মূলে উচ্ছেদ করা সম্ভব হবে। তিনি বলেন, দুর্নীতির মাধ্যমে অর্জিত স্পদ কখনো সুখ-শান্তি দিতে পারে না।’

গতকাল বৃহস্পতিবার সকাল ১০টায় দুর্নীতি দমন কমিশন এর আয়োজনে ও খুলনা জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সহযোগীতায় দাদা ম্যাচ মাধ্যমিক বিদ্যালয়ে শিক্ষা সামগ্রী বিতরণকালে তিনি এসব কথা বলেন।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন স্কুল পরিচালনা কমিটির সভাপতি এ্যাড. ফারুক হোসেন খান।সভায় অন্যান্যদের মধ্যে আরো বক্তব্য রাখেন দুদক উপ-পরিচালক নাজমুল আহসান, খুলনা জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সেক্রেটারী শেক আশরাফ উজ জামান, মাধ্যমিক স্কুল শিক্ষা কর্মকর্তা খন্দকার আমিনুল ইসলাম, রুমানা সুলতানা, স্কুল পরিচালনা কমিটির সদস্য মীর বরকত আলী, খুলনা জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো: আবু জাফর, মো: মনিরুজ্জামান রহিম, দুদক সহকারি পরিচালক মো: ফয়সাল হোসেন, তরুন কান্তি প্রমুখ।

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *