February 25, 2024
জাতীয়

দুর্ঘটনায় আহত চবির শিক্ষার্থীর মৃত্যু

 

 

দক্ষিণাঞ্চল ডেস্ক

সড়ক দুর্ঘটনায় আহত হওয়া চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) প্রাণিবিদ্যা বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের শিক্ষার্থী সাদেকুল ইসলাম মৃত্যুবরণ করেছেন। চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে টানা ১০ দিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ার পর গতকাল শনিবার সকাল ৬টা ১০ মিনিটে তিনি মৃত্যুবরণ করেন।

২৩ মে (ব্র“হস্পতিবার) সাদেক নগরীর পলেটেকনিক্যাল মোড় এলাকায় টিউশনি থেকে ফিরছিলো। হঠাৎ করে পিছন থেকে একটি মাইক্রো তাকে ধাক্কা দেয়। পরে তাকে চমেক হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে কয়েকদিন শরীরের অবস্থা কিছুটা উন্নতি হলেও হঠাৎ অবনতি দেখা দিলে তাকে আইসিইউতে স্থানান্তর করা হয়। অবশেষে আজ সকালে তার মৃত্যু হয়।

তার মৃত্যুতে শোকেস্তব্ধ সহপাঠী ও শিক্ষকরা। সহপাঠী আরিফুল ইসলাম জানান, সাদেকের গ্রামের বাড়ী কিশোরগঞ্জ জেলার পাকুন্দিয়া উপজেলার সুখিয়া গ্রামে। তিনি পরিবারে তিন ভাইয়ের মধ্যে সবার বড়। তার বাবা ৫ বছর আগে মারা যান।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর আলী আজগর চৌধুরী বলেন, সাদেকুল ইসলাম আহত হওয়ার পর থেকে বিশ্ববিদ্যালয় প্রশাসন সার্বক্ষণিক যোগাযোগ রেখেছে। তার চিকিৎসায় বিভিন্ন ধরনের সহযোগিতাও করেছে। তার মৃত্যুতে বিশ্ববিদ্যালয় পরিবার শোকাহত।

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *