দিঘলিয়া উপজেলা নির্বাচনে মিজানুর রহমানের গণসংযোগ

খানজাহান আলী থানা প্রতিনিধি
আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে দিঘলিয়া উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়নের প্রত্যাশী দিঘলিয়া উপজেলার গাজিরহাট ইউনিয়নের মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান খানজাহান আলী থানা যুবলীগের যুগ্ম আহবায়ক মোঃ মিজানুর রহমান রুপম উপজেলার বিভিন্ন ইউনিয়নের ব্যাপোক গণসংযোগ ও মতবিনিময় করেন।
তিনি উপজেলা পরিষদ নির্বাচনে প্রতিদ্ব›িদ্বতা করার লক্ষ্যে সকাল থেকে গভীর রাত পর্যন্ত উপজেলার ৬টি ইউনিয়নে ব্যাপক গণসংযোগ ও মতবিনিময় করেন। নির্বাচনের তফসিল ঘোষণা না হলেও আগে ভাগেই কাজ শুরু করে দিয়েছে তিনি। গতকাল বুধবার মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কমান্ড দিঘলিয়া উপজেলার গণসংযোগ করেন।
এ সময় তার সাথে সংগঠনের সভাপতি গাজী লুৎফর রহমান, মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার মোল্যা বাচ্চু, আজগর আলীসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। পরে তিনি দিঘলিয়া উপজেলা পরিষদ কমপ্লেক্রো উপজেলা পরিষদের চেয়ারম্যান খান নজরুল ইসলাম, মহিলা ভাইস-চেয়ারম্যানসহ বিশিষ্ট ব্যাক্তিবর্গের সাথে মতবিনিময় করেন। এর আগে তিনি উপজেলার দিঘলিয়া, বারাকপুর, সেনহাটি, গাজিরহাট, যোগিপোল, আড়ংঘাটা ইউনিয়নে মতবিনিময় করেন।
মতনিমিয়কালে তিনি বলেন, ১৯৯৪ সালে ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের ছাত্র রাজনৈতির মাধ্যমে আমি রাজনৈতি শুরু করি। মহানগরসহ বিভিন্ন ওয়ার্ডে দায়িত্বপালনের পাশাপশি মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কমান্ড দিঘলিয়া উপজেলার সাধারণ সম্পাদক এবং যোগিপোল ইউনিয়নের খানাবাড়ী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ম্যানিজিং কমিটির সভাপতিসহ বিভিন্ন সামজিক ও রাজনৈতিক প্রতিষ্ঠানের সাথে জড়িত রয়েছি। দলীয় বিবেচনায় তিনি মনোনয়নের বিষয়ে শতভাগ আশাবাদী।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.