February 25, 2024
আঞ্চলিক

দিঘলিয়ার বারাকপুরে গৃহবধূর রহস্যজনক মৃত্যু

ফুলবাড়ীগেট প্রতিনিধি

দিঘলিয়া উপজেলার বারাকপুর গাজীপাড়ায় গৃহবধুর রহস্যজনক মৃত্যুর অভিযোগ পাওয়া গেছে। গত সোমবার রাত সাড়ে ৯টার সময় গাজীপাড়ার মৃত আব্দুল্লাহ হক মোড়লের পুত্র রজব মোড়লের স্ত্রী সালমা বেগম (২৫) গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে।

নিহত সালমার স্বামী রজব মোড়ল জানান, সোমবার রাতে আমি প্রকৃতির ডাকে সাড়া দিলে ঘর থেকে বেরিয়ে কাজ শেষে পুনরায় ঘরে এসে দেখতে পাই আমার স্ত্রী সালমা গলায় ফাঁস লাগিয়ে ঝুলছে। সাথে সাথে তাকে নামিয়ে দিঘলিয়া উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বপ্রাপ্ত উপসহকারী কমিউনিটি মেডিকেল অফিসার মুর্শিদা বেগম  সালমাকে রাত ১০টায় মৃত ঘোষণা করে। পরে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য দিঘলিয়া থানা হেফাজতে নিয়ে আসে। গতকাল সকালে পুলিশ সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য খুমেক হাসপাতালে প্রেরন করে। বেলা ৪টায় ময়না তদন্ত শেষে গিলাতলা আবাসিক কবরস্থানের সামনে গতকাল মঙ্গলবার মাগরীব বাদ জানাজার নামাজ শেষে আবাসিক কবর স্থানে দাফন করা হয়। এ ঘটনায় ১টি অপমৃত্যু মামলা হয়েছে । মামলা নং-৬/১৯।

নিহতের মা লায়লা বেগম জানান, বিয়ের পর থেকেই বিভিন্ন অযুহাতে মেয়ে সালমাকে শারিরিক ও মানসিক নির্যাতন চালাতো এবং আমার ধারনা সালমাকে শ্বাস রোধ করে হত্যা করা হয়েছে। লায়লার ৩ বসরের  রহমত আলী নামের ১টি পুত্র সন্তান রয়েছে।

এ ব্যাপারে দিঘলিয়া থানার অফিসার্স ইনচার্জ মানস রঞ্জন দাস বলেন, পোস্টমর্টেম রিপোর্টনা আসা পর্যন্ত হত্যা না আত্মহত্যা  কিছুই বলা সম্ভব হচ্ছে না। যদি রিপোর্টে হত্যার কোন আলামত পাওয়া যায় তাহলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *