February 25, 2024
আঞ্চলিক

দক্ষিণ-পশ্চিমাঞ্চলের সকল উন্নয়ন কাজ যথাসময়ে শেষ করতে হবে

 

ইফতার পূর্ব আলোচনায় সেখ জুয়েল এমপি

 

খুলনা-২ আসনের সংসদ সদস্য সেখ সালাহ্ উদ্দিন জুয়েল বলেছেন, এদেশটি আপনার আমার আমাদের সকলের। সেজন্যেই আমাদের সকলের ঐক্যবদ্ধ হয়ে দেশরতœ জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে একযোগে এদেশের উন্নয়ন করতে হবে। যারা এখনও এদেশের উন্নয়নে বাধা দেয়ার অপচেষ্টা করছেন, সময় আছে আসুন আগে দেশের উন্নয়ন করি। তাহলেই সবার উন্নয়ন হবে। তিনি বলেন, সবার সহযোগিতা নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ ও জাতির উন্নয়ন করি। এরপরেও যারা উন্নয়নের অগ্রযাত্রায় প্রতিবন্ধকতার সৃষ্টি করবে, জাতি তাদের ইতিহাসের আস্তাকুড়ে নিক্ষেপ করবে।

তিনি প্রশাসন, ব্যবসায়ী, পেশাজীবীদের সহযোগিতা কামনা করে বলেন, খুলনাসহ দক্ষিণ পশ্চিমাঞ্চল যে উন্নয়ন কর্মকাণ্ড চলছে এ সকল উন্নয়ন কাজ যথাসময়ে শেষ করা এবং নতুন প্রকল্পের কাজ করতে হবে। পবিত্র মাহে রমজানের তাকওয়া নিয়ে নিজেদের সকল লোভের উর্ধ্বে থেকে কাজ করুন। তাহলে কোন অপশক্তিই প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের এই অগ্রযাত্রাকে ব্যাহত করতে পারবে না।

গতকাল শনিবার খুলনা ক্লাবে ইফতার পূর্ব এক আলোচনায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এসময়ে বক্তব্য রাখেন, কেন্দ্রিয় নেত্রী বেগম মন্নুজান সুফিয়ান এমপি, খুলনা মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক, ভারতীয় হাই কমিশনার রাজেশ কুমার রায়না, খুলনা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোহাম্মাদ ফায়েক উজ্জামান, বিভাগীয় কমিশনার লোকমান হোসেন মিয়া, খুলনা মেট্রোপলিটন পুলিশ কমিশনার খন্দকার লুৎফুল কবির, খুলনা রেঞ্জ ডিআইজি ড. খন্দকার মহিদ উদ্দিন, খুলনা জেলা প্রশাসক মোহাম্মাদ হেলাল হোসেন, খুলনা জেলা এসপি এস এম শফিউল্লাহ, এন এস আই যুগ্ম পরিচালক মো. জালাল উদ্দিন, খুলনা চেম্বার অব কমার্স এ্যাÐ ইন্ডাস্ট্রি’র সভাপতি কাজি আমিনুল হক, ডিজিএফ আইয়ের পরিচালক সহ সাংবাদিক, বিএমএ, স্বাচিপ, পেশাজীবী, সামাজিক সংগঠন এবং সরকারি বেসরকারি কর্মকর্তারা উপস্থিত ছিলেন। আলোচনা শেষে দেশ ও জাতির কল্যাণে দোয়া অনুষ্ঠিত হয়।

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *