দক্ষিণ আফ্রিকায় ছুরিকাঘাতে নিহত সিলেটের দুলাল

 

 

দক্ষিণাঞ্চল ডেস্ক

দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে নিহত হয়েছেন সিলেটের বাসিন্দা দুলাল আহমদ (৪০)।  মঙ্গলবার এ ঘটনা ঘটে। নিহত দুলাল আহমদ সিলেট নগরের ২৩ নম্বর ওয়ার্ডের মাছিমপুর এলাকার বন্দরবাজার মুসলিম রেস্টুরেন্টের স্বত্বাধিকারী মৃত সিদ্দেক আলীর ছেলে ও বর্তমানে সদর উপজেলার টুকেরবাজার সংলগ্ন গ্রিন হাউজের বাসিন্দা।

স্বজনদের বরাত দিয়ে নিহতের চাচাতো ভাই সিলেট সিটি করপোরেশনের ২৩ ননম্বর ওয়ার্ডের কাউন্সিলর মোস্তাক আহমদ বলেন, মঙ্গলবার মধ্যরাতে বাসার অদূরে রাস্তায় তাকে ছুরিকাঘাত করে দুর্বৃত্তরা। আশপাশের লোকজন গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যান। পরে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি বলেন, ছয় ভাই ও তিন বোনের মধ্যে দুলাল ছিলেন তৃতীয়। তিনি দুই কন্যা সন্তানের জনক। এছাড়া মাছিমপুর ক্রিকেট অ্যাসোসিয়েশনের প্রতিষ্ঠাতা সভাপতি ছিলেন দুলাল। তিনি সেখানে ব্যবসা করতেন। তবে দক্ষিণ আফ্রিকার কোন এলাকায় থাকতেন, এ বিষয়ে কোনো তথ্য দিতে পারেননি তিনি। নিহতের মরদেহ দেশে আনার প্রক্রিয়া চালাচ্ছেন তারা।

নিহতের প্রতিবেশী সিলেট সদর উপজেলার টুকেরবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শহিদ আহমদ বলেন, দীর্ঘ প্রায় একযুগ ধরে দক্ষিণ আফ্রিকায় আছেন দুলাল আহমদ। দুলাল নিহত হওয়ার ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *