April 25, 2024
আঞ্চলিকলেটেস্ট

দক্ষিণাঞ্চল প্রতিদিন এর অষ্টম বর্ষপূর্তি আজ

দ: প্রতিবেদক

আজ ১০ জুলাই ২০১৯। দক্ষিণাঞ্চল প্রতিদিন পত্রিকার অষ্টম বর্ষপূর্তি। পাঠকের ভালবাসার মধ্য দিয়ে নয় বছরে পা রাখছে খুলনা থেকে প্রকাশিত পত্রিকাটি। ২০১১ সালের ১০ জুলাই নগরীর ৪৮, খানজাহান আলী রোডস্থ ইমান উদ্দিন কমপে¬ক্সে খুলনার বিশিষ্ট ব্যক্তিবর্গের উপস্থিতিতে পত্রিকাটির উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন খুলনা সিটি কর্পোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক, খুলনা-২ আসনের তৎকালীন সংসদ সদস্য নজরুল ইসলাম মঞ্জু, বিশিষ্ট সাংবাদিক বেগম ফেরদৌসি আলী, প্রয়াত নাগরিক নেতা এ্যাড. ফিরোজ আহমেদসহ খুলনার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

দক্ষিণাঞ্চল প্রতিদিনের শ্লোগান ছিলো ‘সময়ের সাথে সত্যের পথে’। দীর্ঘ আট বছরের এ সময়ে অনেক চড়াই-উৎরাই পেরোতে হয়েছে। জাতীয় ও স্থানীয় সংকট নিরসনে দক্ষিণাঞ্চল প্রতিদিন সব সময়ে সোচ্চার। নীতিগত প্রশ্নে আপোষহীন। নাগরিক জীবনের চাহিদা পূরণ এবং অর্থনীতিকে গতিশীল করতে পত্রিকার কর্মীরা ত্যাগ মেধা ও শ্রম দিয়েছে দিন-রাত।

দক্ষিণাঞ্চল প্রতিদিনের আজকের এ শুভ জন্মদিনে গণমানুষের প্রত্যাশা পূরণে আমরা বরাবরের মতো স্বোচ্চার থাকার অঙ্গীকার করছি। একই সাথে আজকের এ আনন্দের দিনে জানাতে চাই www.dakhinanchal.com  এ সাইটে ক্লিক করে পৃথিবীর যে কোনো জায়গা থেকে খুলনা জেলাসহ সারাদেশের সর্বশেষ সংবাদ জানতে পারবেন। আপনাদের অকুন্ঠ ভালবাসাই আমাদের আগামী দিনের পথ চলার পাথেয়।

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *