May 21, 2024
আঞ্চলিক

তেরখাদায় জনপ্রতিনিধি ও গন্যমান্য ব্যক্তিদের সাথে প্রশাসনের মতবিনিময়

 

তেরখাদা প্রতিনিধি

আসন্ন ৫ম উপজেলা পরিষদ নির্বাচন সুস্থ্যভাবে সম্পন্ন করার লক্ষ্যে গতকাল সকাল ১১টায় উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ লিটন আলীর সভাপতিত্বে উপজেলা পরিষদ মিলনায়তনে জনপ্রতিনিধি ও গন্যমাণ্য ব্যক্তিদের নিয়ে উপজেলা প্রশাসনের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে অতিরিক্ত পুলিশ সুপার মোঃ নুর আলম বলেন, তেরখাদা উপজেলা পরিষদ নির্বাচনে জনপ্রতিনিধি ও সুশীল সমাজের সহযোগিতায় শতভাগ সুস্থ্য নির্বাচন হবে। তার জন্য পুলিশ, র‌্যাব, বিজিবি সজাগ দৃষ্টি রাখছে। কোন কুচক্র মহল অপপ্রচার ছড়িয়ে ফয়দা লুটতে গেলে সে যেই হোক না কেন তার জন্য সর্বদা আইনের খাঁচা খোলা আছে। গুজবে কান না দিয়ে সাধারণ জনগণ কে ভোট দিতে সহযোগিতা করুন।

এসময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ নুরুজ্জামান র‌্যাব-৬ খুলনা। ও অতিরিক্ত পুলিশ সুপার মোঃ বদিউজ্জামান এ সার্কেল খুলনা। তেরখাদা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ সালেকুজ্জামান। অন্যান্যের মধ্যে উপজেলা প্রেসক্লাবের সভাপতি নুর মোহাম্মদ সিফাত, সাধারণ সম্পাদক বাছিতুল হাবিব প্রিন্স, ইউপি সদস্য অসিত কুমার বৈদ্য, ডাঃ পারভেজ রহমান, মহিলা সদস্য হেনা বেগম, যুদ্ধাহত মুক্তিযোদ্ধা খোকা মিয়া, ইসহাক ফকির প্রমুখসহ শতাধিক গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

 

 

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *