February 27, 2024
আঞ্চলিক

তেরখাদার পূর্ব শত্র“তার জের ধরে যুবককে কুপিয়ে হত্যা, পিতা আহত

তেরখাদা প্রতিনিধি

খুলনার তেরখাদায় পূর্বশত্র“তার জেরে নাঈম শেখ (২৬) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এসময় আহত হয়েছেন তার বাবা পিরু শেখ (৫৫)। গত মঙ্গলবার দিবাগত রাত ৩টার দিকে উপজেলার ছাগলাদাহ ইউনিয়নের পহরডাঙ্গা গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, উপজেলার কুমিরডাঙ্গা গ্রামে মঙ্গলবার দিবাগত রাত অনুমান ২টায় পিরু শেখের বসত ঘরে সিদ কেটে একদল দুর্বৃত্ত ঘরে ঢুকে। তারা পিরু শেখের অন্যান্য ছেলেদের এবং আশপাশের বাড়ির দরজায় তালা লাগিয়ে দেয়। যাতে কেউ চিৎকার শুনে আসতে না পারে। দুর্বৃত্তরা পিরু শেখের ঘরে ঢুকে তাকে এলোপাতাড়িভাবে পিরু শেখকে কুপিয়ে মৃত্যু হয়েছে মনে করে চলে যাওয়ার পথে তার পুত্র নাইম শেখ অন্য দরজায় দিয়ে বাইরে বেরিয়ে আসলে সে সন্ত্রাসীদের সামনে পড়ে যায়। তখন সন্ত্রাসী বাহিনী তাকেও চাপাতি, ঝুপিসহ দেশীয় ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়িভাবে কোপানোর ফলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

তেরখাদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সালেকুজ্জামান বলেন, এ ঘটনার সংবাদ পেয়ে তেরখাদা থানা পুলিশ ঘটনাস্থলে যান এবং সন্দেহভাজন তিনজনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসেন। পুলিশ ঘটনাস্থল থেকে লাশ ময়নাতদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছেন। অন্যদিকে পিরু শেখকে মারাত্মক আহত অবস্থায় ঢাকা পিজি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনার সংবাদ পেয়ে খুলনা পুলিশ সুপার এসএম শফিউল আলম ও সহকারী পুলিশ সুপার বদিউজ্জামান গতকাল বুধবার বেলা ১টায় ঘটনাস্থল পরিদর্শন করেন। বর্তমানে সেখানে পুলিশ মোতায়েন রয়েছে। এলাকায় থমথমে পরিবেশ বিরাজ করছে।

 

 

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *