July 13, 2024
খেলাধুলা

তুরিনে ফিরেছেন ইনজুরি আক্রান্ত রোনাল্ডো

আয়াক্সের বিপক্ষে চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালকে সামনে রেখে জুভেন্টাস এখন দলের সুপারস্টার ক্রিস্টিয়ানো রোনাল্ডোর ইনজুরি নিয়ে দু:শ্চিন্তায় রয়েছে। পর্তুগালের হয়ে গত সপ্তাহে আন্তর্জাতিক ম্যাচ খেলতে গিয়ে থাইয়ের ইনজুরিতে আক্রান্ত হন রোনাল্ডো। ইনজুরির মাত্রা নির্নয়ে আরো কিছু পরীক্ষা নিরীক্ষার জন্য গতকাল তুরিনে ফিরে এসেছেন তারকা এই স্ট্রাইকার।
সার্বিয়ার বিপক্ষে পর্তুগালের ১-১ গোলে ড্র হওয়া ইউরো ২০২০ বাছাইপর্বের ম্যাচটিতে ৩৪ বছর বয়সী রোনাল্ডো ইনজুরিতে আক্রান্ত হয়ে ৩১ মিনিটে মাঠ ত্যাগ করেন। ডান থাইয়ের ইনজুরির মাত্রা ততটা গুরুতর নয় বলে প্রাথমিক ভাবে পরীক্ষায় ধরা পড়েছিল। ম্যাচ শেষে রোনাল্ডো বলেছিলেন, ‘আমি মোটেই চিন্তিত নই। নিজের শরীর সম্পর্কে আমার ধারনা আছে। আমি বিশ্বাস করি দুই সপ্তাহেরও কম সময়ের মধ্যে আমি ফিরে আসতে পারবো।’
আগামী ১০ এপ্রিল চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালের প্রথম লেগে আয়াক্সের মুখোমুখি হবে ইতালিয়ান জায়ান্টরা।
ইতালিয়ান গণমাধ্যম সূত্র জানা গেছে পাঁচবারের ব্যালন ডি’অর বিজয়ী রোনাল্ডো ব্যক্তিগত জেটে করে বুধবার রাতে তুরিনে ফিরেেেছন। জুভেন্টাসের মেডিকেল স্টাফদের সাথে তার আজ সকালে দেখা করার কথা রয়েছে। তবে ইনজুরির কারনে এই সময়ের মধ্যে রোনাল্ডো সিরি-এ লিগের বেশ কয়েকটি ম্যাচ মিস করছেন। শনিবার এম্পোলির বিপক্ষে, ২ এপ্রিল কাগলিয়ারি ও চারদিন পর এসি মিলানের বিপক্ষে ম্যাচে খেলতে পারবেন না রোনাল্ডো। আন্তর্জাতিক বিরতি শেষে জুভেন্টাসের প্রায় সব খেলোয়াড়রই অনুশীলনে ফিরেছেন। টানা অষ্টম লিগ শিরোপা জয়ে জুভেন্টাস এবারও দারুনভাবে এগিয়ে চলেছে। বর্তমানে নাপোলির থেকে ১৫ পয়েন্ট এগিয়ে টেবিলের শীর্ষে রয়েছে জুভেন্টাস। আন্তর্জাতিক বিরতিতে যাবার আগে জেনোয়ার কাছে ২-০ গোলে পরাজিত হয়ে পয়েন্ট হারিয়েছিল জুভেন্টাস।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *