তালায় ভাইস চেয়ারম্যান প্রার্থী সরদার মশিয়ারের গণসংযোগ

তালা (সাতক্ষীরা) প্রতিনিধি

তালা উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও প্রেসক্লাবের সাধারণ সম্পাদক উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী সরদার মশিয়ার রহমানের গণসংযোগে গণমানুষের ঢল নেমেছিল। গতকাল সোমবার বিকালে আঠারমাইল মোড় থেকে মিলিত হয়ে শুভাষিনী, নওয়াপাড়া, মির্জাপুর, পাটকেলঘাটা পাঁচরাস্তা মোড়ে গণসংযোগ শেষে তালায় একপথ সভায় মিলিত হন তিনি। এসময় বিভিন্ন গ্রামগঞ্জের নারী-পুরুষরা রাস্তার মোড়ে মোড়ে ও দুইধারে এই প্রিয় নেতাকে দেখা ও দোয়া-আর্শিবাদ করার জন্য দাঁড়িয়ে থাকতে দেখাগেছে। সরদার মশিয়ার সকলের ভালোবাসায় সিক্ত হন।

রাজনৈতিক প্রতিহিংসায় গত ২৯ জানুয়ারি সাতক্ষীরা রেডক্রিসেন্ট অফিসের সামনে দূর্বৃত্তদের হাতে ছুরিকাহত হয়ে দীর্ঘদিন খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা শেষে তালায় ফিরে এই গণসংযোগ ও পথসভা করেন তিনি। দলমত নির্বিশেষ তাদের প্রিয় নেতা সরদার মশিয়ার রহমানের গণসংযোগ ও পথসভায় যোগদান করেন। এসময় তালা তিনরাস্তা মোড় এক জনমসুদ্রে পরিণত হয়।

এ সময় উপস্থিত ছিলেন তালা উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের ডেপুটি কমান্ডার আলাউদ্দীন জোয়াদ্দার, তালা ইউনিয়ন আ’লীগের সভাপতি সাহাবুদ্দিন বিশ্বাস, খলিলনগর ইউনিয়ন আ’লীগের সভাপতি সিরাজুল ইসলাম, ইসলামকাটী ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক শেখ আব্দুল আজিজ, উপজেলা যুবলীগের সভাপতি ও সদর ইউপি চেয়ারম্যান সরদার জাকির হোসেনসহ আ’লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ বিভিন্ন শ্রেণীপেশার শত শত মানুষ।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *