April 16, 2024
আঞ্চলিক

তালায় ভাইস চেয়ারম্যান প্রার্থী মশিয়ারের সাংবাদিকদের সাথে মতবিনিময়

অর্জুন বিশ্বাস,তালা (সাতক্ষীরা)প্রতিনিধিঃ
তালা উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী সরদার মশিয়ার রহমান তালা প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন। গতকাল বুধবার দুপুরে প্রেসক্লাবে উপস্থিত সাংবাদিকদের সাথে অনুষ্ঠিত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন তালা প্রেসক্লাবের সভাপতি প্রণব ঘোষ বাবলু।
এ সময় সরদার মশিয়ার বলেন, উন্নয়নে পিছিয়ে পড়া তালা উপজেলা বর্তমান সরকারের পরিকল্পিত উন্নয়নে তরান্বিত করতে হবে। এ উন্নয়ন করতে হলে আগে তালাকে দুর্নীতি ও ঘুষমুক্ত করতে হবে। তিনি আরও বলেন, তালার তৃণমুল নেতা-কর্মী ও সাধারণ মানুষের পাশে আমি ছিলাম, আছি এবং থাকবো। জনগণ আমার পাশে থাকলে তাদের সাথে নিয়ে দুর্নীতি, ঘুষ, অনিয়ম ও মাদক মুক্ত একটি উপজেলা গড়তে চাই।
মশিয়ার বলেন, ইতোমধ্যে তালা উপজেলায় উড়োজাহাজ প্রতীকের ব্যাপক সাড়া জেগেছে। সর্বস্তরের মানুষ ২৪ মার্চ তাদের ভোটাধিকার স্বাধীনভাবে প্রয়োগ করতে পারবে। ভোট কেন্দ্র থাকবে সকলের জন্য উন্মুক্ত, কোন বাধা থাকবে না। কাউকে কোন প্রকার ভয়ভীতি দেখালে প্রশাসন তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করবে। তিনি সকল সাংবাদিক বন্ধুসহ সর্বস্তরের মানুষকে উড়োজাহাজ প্রতীকের পক্ষে কাজ করার আহবান জানিয়ে দোয়া প্রার্থনা করেন।
তালা প্রেসক্লাবের সভাপতি প্রভাষক প্রণব ঘোষ বাবলু, সিনিয়র সহ-সভাপতি গাজী জাহিদুর রহমান, সহ-সভাপতি নজরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক সেলিম হায়দার, অর্থ সম্পাদক এমএ ফয়সাল, দপ্তর সম্পাদক শফিকুল ইসলাম, ক্রীড়া সম্পাদক রোকনুজ্জামান টিপু, সদস্য সেকেন্দার আবু জাফর বাবু, আনন্দ টিভির সাতক্ষীরা প্রতিনিধি মোঃ হাসানুর রহমান এবং খলিলনগর ইউপি সদস্য প্রকাশ দালাল প্রমুখ এ সময় উপস্থিত ছিলেন।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *