April 23, 2024
আঞ্চলিক

তালায় প্রতিপক্ষ প্রার্থী ও সমবায় কর্মকর্তার বিরুদ্ধে স্বতন্ত্র প্রার্থীর সংবাদ সম্মেলন

তালা প্রতিনিধি: প্রতিপক্ষ প্রার্থী ও তার ক্যাডার বাহিনীর হামলা থেকে রক্ষা পেতে ও অবৈধ ভাবে প্রিজাইডিং এবং পোলিং অফিসার নিয়োগের পায়তারা বন্ধের দাবি জানিয়েছেন তালা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী বীর মুক্তিযোদ্ধা এম এম ফজলুল হক। সোমবার (১১মার্চ) সকালে তালা প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে এ দাবি জানান সাতক্ষীরা জেলা আওয়ামীলীগের প্রবীণ এ নেতা।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি বলেন, আমার ৫০বছরের রাজনৈতিক জীবনে উপজেলার খেশরা ইউনিয়নের ২বারের সাবেক ইউপি চেয়ারম্যান, তালা উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার এবং সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য হিসেবে দায়িত্ব পালন করছি। আগামী ২৪ মার্চ উপজেলা পরিষদ নির্বাচনে আমি আনারস প্রতীক নিয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রতিদ্ব›দ্বীতা করছি।
মুক্তিযুদ্ধের একজন সৈনিক হিসেবে তালা উপজেলাকে দুর্নীতিমুক্ত, অনাচার, স্বজনপ্রীতি ও অপরাধমুক্ত করার লক্ষ্যে নির্বাচনী বিধিমালা মেনে নির্বাচনী কার্যক্রম পরিচালনা করে আসছি। নির্বাচিত হলে একটি আধুনিক তালা উপজেলা গড়ে তোলার আপ্রাণ চেষ্টা করবো। শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষক-কর্মচারী নিয়োগে মেধার যোগ্যতার ভিত্তিতে নিয়োগ, নিয়োগ বাণিজ্য চিরতরে দুর, টিআর, কাবিখা, ভিজিডি, ভিজিএফ ইত্যাদি প্রকৃত উপকারভোগিকে দেওয়া সর্বোপরি তালা উপজেলাকে মুক্তিযুদ্ধের চেতনায় অসাম্প্রদায়িক উপজেলা হিসেবে গড়ে তুলতে জীবনের শেষ অবধি কাজ করে যাবো। আমি আশাবাদী নির্বাচন সুষ্ঠ হলে জনগণের ভোটে নিশ্চিত আমার বিজয় হবে।
এম এম ফজলুল হক আরও বলেন, আমাকে নির্বাচন থেকে ছিটকে দেওয়ার উদ্দেশ্যে আমার একমাত্র প্রতিদ্ব›দ্বী প্রার্থী ঘোষ সনৎ কুমারের ক্যাডার বাহিনী অন্যায়ভাবে করে আমার নেতা-কর্মীদের হাত-পা ভেঙ্গে দেয়ার হুমকি দিচ্ছে। যা নির্বাচনী আচরণ বিধির সুস্পষ্ট লঙ্ঘন। এছাড়া তার মনোপুত লোক তালা উপজেলা সমবায় অফিসের পরিদর্শক অজয় ঘোষকে প্রতিনিধি বানিয়ে উপজেলা নির্বাচন অফিসারের যোগসাজসে পছন্দ মতো প্রিজাইডিং ও পোলিং অফিসার নিয়োগের পায়তারা করছে। এই অজয় ঘোষ প্রকাশ্যে সোশ্যাল মিডিয়াসহ সর্বত্র ঘোষ সনৎ কুমারের পক্ষে ভোট চেয়ে প্রচারণা করেন। গত ২৬ ফেব্রæয়ারী মনোনয়নপত্র জমা দেয়ার সময় প্রার্থী ঘোষ সনৎ কুমারের সাথে মনোনয়ন জমা দিয়েছিলেন। যা বিভিন্ন জাতীয়, আঞ্চলিক, অনলাইনে পোর্টালে প্রকাশিত হয়। ইতিমধ্যে তার বিরুদ্ধে আমি সাতক্ষীরা জেলা প্রশাসকের কাছে অভিযোগ করেছি।
তিনি আরও বলেন, প্রতিপক্ষ প্রার্থী ও তার ক্যাডার বাহিনীর হামলা থেকে রক্ষা পেতে, অবৈধভাবে প্রিজাইডিং ও পোলিং অফিসার নিয়োগের পায়তারা বন্ধে’র পাশাপশি ভোটাররা যেন নির্বিঘেœ ভোট প্রদান করতে পারে এবং তালা উপজেলা সমবায় অফিসের পরিদর্শক অজয় ঘোষের বিরুদ্ধে আনীত অভিযোগ খতিয়ে দেখে বিভাগীয় ব্যবস্থা গ্রহণের জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষে কাছে আবেদন করছি।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *