তালায় উপজেলা নির্বাচনে ১১ প্রার্থীর মনোনয়পত্র জমা

তালা (সাতক্ষীরা) প্রতিনিধি

আসন্ন তালা উপজেলা পরিষদ নির্বাচনে অংশগ্রহন করার লক্ষ্যে মনোনয়নপত্র জমাদানের শেষ দিনে আনন্দমুখর পরিবেশে মনোনয়নপত্র জমা দিয়েছেন প্রার্থীরা। গতকাল মঙ্গলবার ৩টি পদের বিপরীতে ১১ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দেন।

তালা উপজেলা নির্বাচন কর্মকর্তা অপূর্ব কুমার বিশ্বাস জানান, উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিনে উপজেলা চেয়ারম্যান পদে ৩ জন, ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে ৪ ও ভাইস চেয়ারম্যান (মহিলা) পদে ৩ জন ও সাতক্ষীরা জেলা নির্বাচন অফিসে ১জন প্রার্থী মনোনয়ন পত্র জমা দিয়েছেন। উপজেলা চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও আওয়ামী লীগের দলীয় প্রার্থী ঘোষ সনৎ কুমার, সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক ও তালা প্রেসক্লাবের সভাপতি প্রভাষক প্রণব ঘোষ বাবলু এবং জেলা আওয়ামী লীগের উপদেষ্টা এসএম ফজলুল হক।

ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন বর্তমান ভাইস চেয়ারম্যান ও তালা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ ইখতিয়ার হোসেন, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও তালা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সরদার মশিয়ার রহমান, উপজেলা শ্রমিক লীগের সভাপতি আব্দুল জব্বার এবং উপজেলা কৃষক লীগের সদস সচিব মোঃ আমিনুজ্জামান। ভাইস চেয়ারম্যান (মহিলা) পদে বর্তমান ভাইস চেয়ারম্যান জেবুন্নেছা খানম, সাবেক ভাইস চেয়ারম্যান মোস্তারী সুলতানা পুতুল, খেশরা ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য মুরশিদা পারভীন পাপড়ী ও সাতক্ষীরা জেলা নির্বাচন অফিসে সাংবাদিক সাকিলা ইসলাম জুঁই মনোনয়নপত্র জমা দিয়েছেন। এছাড়া আগামী ২৮ ফেব্রæয়ারী সাতক্ষীরা জেলা নির্বাচন অফিসে প্রার্থী যাচাই-বাছাই, প্রত্যাহারের শেষ দিন ৭ মার্চ ও প্রতীক বরাদ্দ ৮ মার্চ অনুষ্ঠিত হবে বলে জানান তিনি।

উল্লেখ্য, আগামী ২৪ মার্চ তৃতীয় ধাপে তালা উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। এতে মোট ভোটারের সংখ্যা ২লক্ষ ৩৭ হাজার ৪৬৫। এরমধ্যে পুরুষ ভোটার ১লক্ষ ১৯হাজার ২৮৫জন ও মহিলা ভোটার ১লক্ষ ১৮ হাজার ১৬১ জন।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.