তালায় আ’লীগ নেতা বাবলু উপজেলা চেয়ারম্যান প্রার্থী

তালা (সাতক্ষীরা) প্রতিনিধি
সাতক্ষীরার তালা উপজেলা পরিষদ চেয়ারম্যান পদের জন্য প্রার্থী হিসেবে ঘোষণা দিয়েছেন জেলা আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক সাবেক ইউপি চেয়ারম্যান প্রভাষক প্রণব ঘোষ বাবলু। শনিবার দুপুরে তালা প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশার আশাবাদ ব্যক্ত করেন তিনি।
এ সময় তিনি বলেন, “অবহেলিত তালা উপজেলাবাসীর ভাগ্য উন্নয়নে মানসিক ভাবে প্রস্তুতি নিচ্ছি। জাতীর জনক বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশের উন্নয়নের কান্ডারী সফল ও বিশ্ব বরেণ্য প্রধানমন্ত্রী। শেখ হাসিনা সরকার বলিষ্ঠ কর্মসূচি বাস্তবায়নের মাধ্যমে এলাকার অবহেলিত মানুষের ভাগ্যোন্নয়নে কাজ করতে মানসিক ভাবে প্রস্তুতি নিয়েছি। এই মানসিকতা বাস্তবায়নে আগামী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হতে আপনাদের দোয়া ও আর্শিবাদ কামনা করছি।” এলাকার উন্নয়নের পাশাপাশি রাস্তাঘাট, ফায়ার সার্ভিস স্টেশন নির্মাণ, শিক্ষা প্রতিষ্ঠান, মসজিদ-মাদরাসা, মন্দির, স্বাস্থ্য খাতের উন্নয়নসহ সার্বিক উন্নয়ন এর আশ্বাস দেন তিনি।
তিনি আরও বলেন, বাল্য বিবাহ, নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ, সন্ত্রাস ও নাশকতার বিরুদ্ধে কঠোর প্রতিরোধ গড়ে তোলার পাশাপাশি অসহায়-বঞ্চিত মানুষের পাশে থেকে সার্বিক উন্নয়ন কাজ করতে চান তিনি। এ সময় তিনি উপস্থিত সাংবাদিক ও সর্বস্তরের মানুষের সহযোগিতা কামনা করেন।
এ সময় সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক অ্যাড. অনিত মূখার্জী, তালা উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার আলাউদ্দিন জোয়ার্দ্দার, মুক্তিযোদ্ধা ময়নুল ইসলাম, তালা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সরদার মশিয়ার রহমান, জেএসডি কেন্দ্রীয় নেতা মীর জিল্লুর রহমান, ভূমিজ ফাউন্ডেশনের সমন্বয়কারী অচিন্ত্য সাহা, রুপালী পরিচালক শফিকুল ইসলাম, খলিলনগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সরদার ইমান আলী, তালা সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শাহাবুদ্দিন বিশ্বাস, উপজেলা কৃষকলীগের যুগ্ম-আহবায়ক শংকর দাস প্রমুখ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *