তারেকের সাবেক এপিএস নুরউদ্দীন অপু আটক

দক্ষিণাঞ্চল ডেস্ক 

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগে রাজধানীর মতিঝিল থেকে ৮ কোটি টাকা জব্দের ঘটনায় দায়ের করা মামলায় তারেক রহমানের সাবেক এপিএস মিয়া নুর“দ্দীন অপুকে আটক করা হয়েছে। গতকাল শুক্রবার বিকেলে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অপুকে আটক করে র‍্যাব-১। তবে হাসপাতাল থেকে রিলিজ না দেওয়া পর্যন্ত— তিনি সেখানে র‍্যাবের নজরদারিতে থাকবেন বলে জানা গেছে।

র‍্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সহকারী পরিচালক এএসপি মিজানুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, বিকেলে র‍্যাব-১ এর একটি দল ইউনাইটেড হাসপাতাল থেকে তাকে আটক করে।

র‍্যাব-১ এর অধিনায়ক (সিও) লে. কর্নেল সারোয়ার বিন কাশেম জানান, মতিঝিলে ৮ কোটি টাকা জব্দের ঘটনায় দায়ের করা মামলায় ৪ নম্বর আসামি নুর“দ্দীন অপু। ওই মামলার পরিপ্রেক্ষিতে ইউনাইটেড হাসপাতাল থেকে তাকে আটক করা হয়েছে।

তবে তিনি যেহেতু ওই হাসপাতালে চিকিৎসাধীন, রিলিজ পাওয়া পর্যন্ত — আমাদের নজরদারিতে থাকবেন।

২৫ ডিসেম্বর (মঙ্গলবার) রাজধানীর মতিঝিলের সিটি সেন্টারের একটি অফিসে অভিযান চালিয়ে ৮ কোটি টাকা ও ১০ কোটি টাকার চেকসহ তিনজনকে আটক করে র‌্যাব। আটকরা হলেন- কথিত আমদানি-রফতানিকারক প্রতিষ্ঠান ইউনাইটেড করপোরেশনের এমডি আলী হায়দার,

গুলশানের আমেনা এন্টারপ্রাইজের জিএম (অ্যাডমিন) জয়নাল আবেদিন ও অফিস সহকারী আলমগীর হোসেন। একই ঘটনায় দায়ের করা মামলায় ৪ নম্বর আসামি অপু।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.