ঢাবি উপাচার্যের ‘১০ টাকায় চা-সিঙ্গাড়ার’ ভিডিও ভাইরাল

“১০ টাকায় এক কাপ চা, গরম পানিও তো ১০ টাকায় পাওয়া যাবে না রাস্তায়। ১০ টাকায় এক কাপ চা, একটি সিঙ্গাড়া, একটি সমুচা এবং একটি চপ-এইগুলো পাওয়া যাবে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্রে। এটি আমাদের গর্ব, এটি আমাদের ঐতিহ্য।”

দক্ষিণাঞ্চল ডেস্ক
বাংলাদেশে বর্তমান বাজার দরের তুলনায় ঢাকা বিশ্ববিদ্যালয়ে কম টাকায় খাবার মেলার তথ্য জানিয়ে উপাচার্যের দেওয়া এক বক্তব্যের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে। উপাচার্য মো. আখতারুজ্জামান রোববার টিএসসি মিলনায়তনে প্রথম বর্ষের শিক্ষার্থীদের নবীন বরণ অনুষ্ঠানে এই বক্তব্য দেন।
তার বক্তব্যের ওই অংশের ভিডিও ফেসবুকে পোস্ট করেছেন নূরনবী সরকার নামে একজন। একদিনের মধ্যে ভিডিওটি আড়াই লাখের বেশি বার দেখা হয়েছে। তার ওই পোস্ট থেকে ভিডিওটি শেয়ার করেছেন তিন হাজারের বেশি ফেসবুক ব্যবহারকারী। এই ভিডিও ফেসবুকে শেয়ার করে মন্তব্য করেছেন অনেকে।
ভিডিওতে উপাচার্য আখতারুজ্জামানকে বলতে শোনা যায়, “তুমি পৃথিবীর ইতিহাসে কোথাও পাবে না ১০ টাকায়, ১০ টাকায় এক কাপ চা, একটি সিঙ্গাড়া, একটি চপ এবং একটি সমুচা, ১০টাকায় পাওয়া যায় বাংলাদেশে। এটি যদি কোনো আন্তর্জাতিক স¤প্রদায় জানতে পারে, বিশ্ববাসী; তাহলে এটি গিনেস বুকে রেকর্ড হবে।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.