February 24, 2024
আঞ্চলিক

ডেঙ্গু প্রতিরোধে রোটারি ক্লাব খুলনা নর্থের সচেতনতামূলক র‌্যালী

 

খবর বিজ্ঞপ্তি

গতকাল শুক্রবার রোটারি ক্লাব খুলনা নর্থ ও তিনটি রোটার‌্যাক্ট ক্লাব যথা গ্রেটার ভ্যালী, দৌলতপুর ও রোটার‌্যাক্ট ক্লাব নর্থের সদস্যবৃন্দ যৌথভাবে খালিশপুর ঈদগাহ রোডে ফলজ বৃক্ষরোপণ কার্যক্রম শুরু করে এবং রোটারি ক্লিনিক ও ডায়াবেটিক সেন্টারে সমবেত রোগীদের মাঝে গাছের চারা বিতরণ করে।

উপরোক্ত কার্যক্রমের পরে ক্লিনিকে উপস্থিত রোগী, স্থানীয় জনসাধারণ, রোটারিরেক্টার ও রোটারিয়ানদের সমন্বয়ে খালিশপুর ১৮নং রোড, বন্ধুর মোড়, মহসিন কলেজ, পুরাতন থানার মোড়, মেগার মোড় হয়ে ওয়ান্ডারল্যান্ড শিশুপার্কের সামনে র‌্যালী শেষ হয়। উক্ত অনুষ্ঠানে ক্লাব প্রেসিডেন্ট রোটাঃ শামীম হায়দার উপস্থিত সকলের উদ্দেশ্যে ডেঙ্গু সচেতনতা হওয়া ও ইহার প্রতিকারের উপায় সম্পর্কে বিভিন্ন দিক নির্দেশনামূলক বক্তব্য দেন।

এসময় রোটারি ক্লাব খুলনা নর্থের পাস্ট প্রেসিডেন্ট রোটাঃ মোঃ অদুদ হোসেন, রোটাঃ পিপি আনিস উদ্দিন আহমেদ, রোটাঃ পিপি ডাঃ এবি জামান, রোটাঃ লুৎফুল কবির তিতু, রোটাঃ ফারুক আহম্মেদ, রোটাঃ শফিকুর রহমান তপন, রোটাঃ শেখ রাজিব আল মামুন, ক্লাব সেক্রেটারী রোটাঃ মোঃ শরিফুল ইসলাম প্রিন্স, রোটাঃ শেখ ফজলুর রহমান, রোটাঃ শ্যাম হোসাইন ও রোটাঃ আহাম্মেদ ফয়সাল, রোটাঃ মামুন, রোটাঃ প্রতিভা, রোটাঃ মেহেদী, রোটাঃ আব্দুল্লাহ মাসুমসহ স্থানীয় জনসাধারণ উপস্থিত ছিলেন।

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *