ডুমুরিয়ায় শিক্ষার্থীদের মাঝে ইউএনও’র শীতবস্ত্র বিতরণ

ডুমুরিয়া প্রতিনিধি

উপজেলার ধামালিয়া ইউনিয়নের গোলদারপাড়ায় একমাত্র প্রতিবন্ধী বিদ্যালয়ের ১৪৭ জন শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করা হয়েছে। এ লক্ষ্যে গতকাল শনিবার দুপুরে এক সভার আয়োজন করা হয়। প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা হাবিবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য দেন, উপজেলা নির্বাহী অফিসার মোছা: শাহনাজ বেগম।

প্রধান অতিথির বক্তবে তিনি বলেন, আমাদের দেশে অনেক প্রতিবন্ধী মানুষ রয়েছে। এদেরকে প্রকৃতভাবে গড়ে তোলার দায়িত্ব সমাজের সকলের। ডুমুরিয়ায় প্রত্যন্ত অঞ্চলের এসকল শিশুদেরকে শিক্ষা দেওয়ার জন্য যে প্রতিষ্ঠানটি গড়ে উঠেছে একদিন হয়ত সকলের চেষ্টায় বড় প্রতিষ্ঠানে রুপ নেবে। বর্তমানে প্রতিবন্ধীদের উন্নয়নের জন্য সরকার বিভিন্ন কর্মসূচি হাতে নিয়েছে। আমাদের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কন্যা সায়মা ওয়াজেদ পুতুল প্রতিবন্ধীদের উন্নয়নের জন্য নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা সমাজসেবা কর্মকর্তা সুব্রত বিশ্বাস, ইউপি চেয়ারম্যান রেজোয়ান মোল্যা, সাবেক চেয়ারম্যান মাওলানা আবু জাফর মোল্যা, সদর ইউপি সদস্য আব্দুল হামিদ সরদার সহ স্থানীয় বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষক, বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দসহ সুধীমন্ডী উপস্থিত ছিলেন।

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.