July 27, 2024
জাতীয়লেটেস্ট

ডিআইজি হাবিবসহ ছয় পুলিশ কর্মকর্তাকে বদলি

 

 

দক্ষিণাঞ্চল ডেস্ক

ডিআইজি হাবিবুর রহমানসহ পুলিশের শীর্ষ পর্যায়ের ছয়জন কর্মকর্তার পদে রদবদল হয়েছে। শেখ হিমায়েত হোসেন মিয়া অবসরে যাওয়ায় ফাঁকা হওয়া পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) প্রধানের দায়িত্ব দেওয়া হয়েছে পুলিশ সদর দপ্তরের অতিরিক্ত মহাপরিদর্শক মোহাম্মদ শফিকুল ইসলামকে।

গতকাল বৃহস্পতিবার স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের পৃথক দুটি প্রজ্ঞাপনে শফিকুলের সঙ্গে ডিআইজি পদমর্যাদার পাঁচজন কর্মকর্তার কর্মস্থল পরিবর্তনের কথা জানানো হয়েছে। পুলিশ সদর দপ্তরের ডিআইজি হাবিবুর রহমানকে (হাবিব) ঢাকা রেঞ্জের ডিআইজি করা হয়েছে।

নতুন সিআইডি প্রধান মোহাম্মদ শফিকুল ইসলাম নতুন সিআইডি প্রধান মোহাম্মদ শফিকুল ইসলাম ঢাকা রেঞ্জের ডিআইজি চৌধুরী আবদুল্লাহ আল মামুনকে অতিরিক্ত মহাপরিদর্শকের চলতি দায়িত্বে পুলিশ সদর দপ্তরে আনা হয়েছে।

নৌ পুলিশের প্রধান ডিআইজি শেখ মোহাম্মদ মারুফ হাসানকে অতিরিক্ত মহাপরিদর্শকের চলতি দায়িত্বে পুলিশ স্টাফ কলেজের রেক্টর করা হয়েছে। আর পুলিশ সদর দপ্তরের ডিআইজি ব্যারিস্টার মাহবুবুর রহমানকে নৌ পুলিশের প্রধান করা হয়েছে। এছাড়া পুলিশের বিশেষ শাখার (এসবি) ডিআইজি তওফিক মাহবুব চৌধুরীকে পুলিশ সদর দপ্তরে নেওয়া হয়েছে।

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *