February 26, 2024
আঞ্চলিকবিজ্ঞপ্তিলেটেস্টশীর্ষ সংবাদ

টিআর-কাবিখা’র একটি টাকাও নষ্ট হতে দেওয়া হবেনা : সেখ জুয়েল এমপি

খবর বিজ্ঞপ্তি
খুলনা-২ আসনের সংসদ সদস্য সেখ সালাহউদ্দিন জুয়েল বলেন, দেশের উন্নয়নের ধারাবাহিকতায় গ্রামীণ অবকাঠামো উন্নয়ন ও রক্ষণাবেক্ষণে বর্তমান আওয়ামী লীগ সরকার বরাদ্দ দিয়ে যাচ্ছে। আমার নির্বাচনী এলাকায় এ বরাদ্দ সঠিকভাবে ব্যবহার হবে বলে আমি আশা করি। অবকাঠামো উন্নয়নে বরাদ্দ টিআর-কাবিখা’র একটি টাকাও নষ্ট হতে দেওয়া হবেনা।
তিনি আরও বলেন, অতিমারীর এ ক্রান্তিকালীন সময়ে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার লকডাউনে কর্মহীন দুঃস্থ ও অসহায় মানুষের পাশে রয়েছে। তারই ধারাবাহিকতায় খুলনায় লকডাউনের মধ্যে কর্মহীন বিভিন্ন শ্রেনী-পেশার প্রায় ৫০ হাজার পরিবারের মাঝে খাদ্য সহায়তা পৌঁছে দেওয়া হয়েছে। খুলনা আওয়ামী লীগ নেতৃবৃন্দ ও জনপ্রতিনিধিদের মাধ্যমে নগরীর প্রতিটি ওয়ার্ডে খাদ্য সহায়তা কার্যক্রম চলমান রয়েছে। সরকারের পাশাপাশি দুর্যোগকালীন সময়ে অসহায় মানুষের সহযোগীতায় সমাজের বিত্তবানদের এগিয়ে আসা উচিত। তিনি করোনাকালীন সময়ে সমাজের দুঃস্থ ও অসহায় মানুষের সাহায্যে বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানান।
গতকাল শনিবার বিকাল ৫টায় খুলনা জেলা প্রশাসনের আয়োজনে ২০২০-২০২১ সালের গ্রামীণ অবকাঠামো রক্ষণাবেক্ষণ (টিআর) কর্মসূচির আওতায় ৩য় ও ৪র্থ পর্যায়ে গৃহীত প্রকল্পের অনুকুলে বরাদ্দকৃত নগদ অর্থের চেক বিতরণ অনুষ্ঠানে জুম অ্যাপে সংযুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা ও জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান অধ্যক্ষ রুনু ইকবাল বিথার। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন খুলনা জেলা প্রশাসক মো. মনিরুজ্জামান তালুকদার।
সংসদ সদস্য সেখ সালাহউদ্দিন জুয়েল এর ব্যক্তিগত সহকারী ড. সাঈদুর রহমানের পরিচালনায় অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. ইউসুপ আলী, সাংবাদিক ইউনিয়নের সভাপতি ও নগর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মো. মুন্সি মাহবুব আলম সোহাগ, জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক জুবায়ের হোসেন খান জবা, সদর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও কাউন্সিলর ফকির সাইফুল ইসলাম, নগর যুবলীগের আহবায়ক মো. সফিকুর রহমান পলাশ, যুগ্ম আহবায়ক ও নগর ছাত্রলীগের সভাপতি শেখ শাহজালাল হোসেন সুজন, নগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম আসাদুজ্জামান রাসেলসহ জেলা প্রশাসনের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ। অনুষ্ঠানে টিআর কর্মসূচীর আওতায় ১০৪টি প্রতিষ্ঠানকে ১ কোটি ৪ লক্ষ ৩৬ হাজার টাকার চেক হস্তান্তর করা হয়।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ জে এফ জয়

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *