টাঙ্গাইলে নববিবাহিত তরুণী খুন, প্রবাসী স্বামী আটক

দক্ষিণাঞ্চল ডেস্ক
টাঙ্গাইলে বিয়ের দুই মাসে তরুণী স্ত্রীকে হত্যার অভিযোগে সিঙ্গাপুর প্রবাসী স্বামী আটক হয়েছেন। আটক শরিফুল ইসলাম (২৫) জেলার বাসাইল উপজেলার সুন্না গ্রামের লুৎফর রহমানের ছেলে। তিনি সিঙ্গাপুরে থাকতেন। ছুটিতে এসে গত মাসের প্রথম সপ্তায় বিয়ে করেন।
সখীপুর থানার ওসি আমীর হোসেন জানান, মঙ্গলবার রাতে শরিফুলের স্ত্রী রুমি আক্তারের (১৮) মৃত্যুর পর বাড়ির লোকজন তাকে আটক করে পুলিশে দেয়। এ ঘটনায় রুমির বাবা মামলা করেছেন।
ওসি আমীর মামলার নথির বরাতে বলেন, গত ২ জানুয়ারি সিঙ্গাপুর প্রবাসী শরিফুলের সঙ্গে জেলার সখীপুর উপজেলার দাড়িয়াপুর পশ্চিমপাড়া গ্রামের আবদুর রউফের মেয়ে রুমির বিয়ে হয়। মঙ্গলবার সকালে শরিফুল স্ত্রীকে নিয়ে শ্বশুরবাড়ি আসেন। খাবার খেয়ে শোয়ার পর রাত সাড়ে ১০টার দিকে তাদের ঘরে গোঙানির শব্দ হয়। এ সময় বাড়ির লোকজন দরজা ভেঙে ঘরে ঢুকে রুমির নিথর দেহ পড়ে থাকতে দেখে।
তাকে সখীপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। তাকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয় বলে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা মো. বেলায়েত হোসেন জানান।
রুমির চাচাত ভাই ওমর ফারুক বলেন, স্ত্রীকে শ্বাসরোধে হত্যা করেন শরিফুল। তারপর তিনি নিজেও গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যার চেষ্টা করেন। কিন্তু বাড়ির লোকজন তাকে আটক করে পুলিশে দেয়।
আটক শরিফুল ইসলামকে আদালতের নির্দেশে কারাগারে পাঠানো হয়েছে বলে সখীপুর থানার পরিদর্শক (তদন্ত) লুৎফুল কবীর জানিয়েছেন। লাশ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.