টঙ্গীর ‘শীর্ষ সন্ত্রাসী’ গাংগুয়া গ্রেপ্তার

দক্ষিণাঞ্চল ডেস্ক
গাজীপুর নগরীর টঙ্গী বাজার থেকে এক যুবককে অস্ত্রসহ গ্রেপ্তার করা হয়েছে, যাকে টঙ্গীর শীর্ষ সন্ত্রাসী বলছে র‌্যাব। র‌্যাব-১ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল সারওয়ার-বিন-কাশেম বলেন, গোপন খবর পেয়ে র‌্যাবের সদস্যরা মঙ্গলবার দুপুরে টঙ্গী বাজার এলাকায় অভিযান চালান।
গ্রেপ্তার কামরুল সরকার ওরফে গাংগুয়া (৩৯) টঙ্গী এলাকার শীর্ষ সন্ত্রাসী ও একাধিক হত্যা, ছিনতাই, ডাকাতি ও মাদক মামলার আসামি বলে কর্নেল কাশেম জানান।
গাংগুয়া কুমিল­ার দেবিদ্বার উপজেলার গোপালনগর এলাকার জহির সরকারের ছেলে। তিনি টঙ্গী বাজার মধ্য আরিচপুরে একটি ভাড়া বাড়িতে থাকেন। গ্রেপ্তারকালে তার কাছ থেকে একটি বিদেশি পিস্তল, দুই রাউন্ড গুলি ও দুইটি ম্যাগজিন উদ্ধার করা হয় বলে কর্নেল কাশেম জানান।
র‌্যাবের এই কর্মকর্তা বলেন, কামরুল সরকার ওরফে গাংগুয়াকে জিজ্ঞাসাবাদে তিনি জানান- তিনি র্দীঘদিন যাবত অস্ত্রের মাধ্যমে ভীতি প্রদর্শন করে গাজীপুরের টঙ্গীসহ আশপাশের বিভিন্ন এলাকায় হত্যা, ছিনতাই, মাদক ব্যবসাসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ড চালিয়ে আসছিলেন।
তার নামে টঙ্গী পূর্ব থানায় একাধিক হত্যা, ছিনতাই ও মাদক মামলা রয়েছে। তিনি ইতিপূর্বে হত্যা ও ছিনতাই মামলায় ছয় বছর কারা ভোগ করেছেন এবং একাধিকবার মাদক মামলায় টঙ্গী থানা পুলিশ কর্তৃক গ্রেপ্তার হয়েছিলেন। বর্তমানে তার বিরুদ্ধে একটি হত্যা মামলার বিচারা চলছে বলে তিনি জানান।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.