July 27, 2024
আঞ্চলিক

ঝিনাইদহে কালিচরনপুর পাগলাকানাই ইউনিয়নে ভিজিএফ’র চাউল বিতরণ

 

 

 

ঝিনাইদহ প্রতিনিধি

ঝিনাইদহ কালিচরনপুর ইউনিয়নে ঈদুল ফিতর উপলক্ষে দুঃস্থ ও অসহায়ের মাঝে সুষ্টভাবে ১৫ কেজি করে ভিজিএফ চাউল বিতরণ করা হয়েছে। গতকাল শনিবার সকালে ভিজিএফ চাউল বিতরণ উদ্বোধন করেন কালিচরনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কৃষ্ণ পদ দত্ত।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা থেকে বরাদ্ধকৃত ভিজিএফ চাউল বিতরনের সময় উপস্থিত ছিলেন ট্যাগ অফিসার, ডাক্তার আব্দুল মজিদ, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনোয়ার হোসেন, মুক্তিযোদ্ধা ফিরোজ হোসেন সাহা, ইউ.পি সচিব আমিনুর রহমান, মেম্বর ঞরিা খাতুন, রহিমা খাতুন শেফালী খাতুন, মিজানুর রহমান, জাহাঙ্গীর আলম, ইকবাল হোসেন, উজ্জল মিয়া, আঃবারী বিশ্বাস, মতিউর রহমান, রেজাউল জোয়ারদার, জাহিদুল ইসলাম, সিরাজুল ইসলাম, সাংবাদিকসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

অপরদিকে পাগলাকানাই ইউনিয়নে ঈদুল ফিতর উপলক্ষে দুঃস্থ ও অসহায়ের মাঝে সুষ্টভাবে ১৫ কেজি করে ভিজিএফ চাউল বিতরণ করা হয়েছে। শনিবার সকালে ভিজিএফ চাউল বিতরণ উদ্বোধন করেন সদর উপজেলা চেয়ারম্যান এ্যাডঃ আব্দুর রশীদ।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা থেকে বরাদ্ধকৃত ভিজিএফ চাউল বিতরনের সময় উপস্থিত ছিলেন ট্যাগ অফিসার, পাগলাকানাই ইউপি চেয়ারম্যান এ.কে.এম নজরুল ইসলাম, ইউপি সচিব সব্দুল হোসেন সোহান, প্যানেল চেয়ারম্যান নাজিম উদ্দীন, ইউপি সদস্য আসাদুজ্জামান সুজন, ইউপি সদস্য আয়ুব হোসেন, সোহরাব হোসেন, শেফালী খাতুন, সাংবাদিকসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *