ঝিনাইদহে উপজেলা নির্বাচনের মনোনয়নপত্র দাখিল

ঝিনাইদহ প্রতিনিধি

উৎসবমুখর পরিবেশে ঝিনাইদহের ৪ উপজেলা নির্বাচনের মনোনয়নপত্র দাখিল করেছে প্রার্থীরা। গতকাল মঙ্গলবার সকাল থেকে চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রার্থীরা দলীয় নেতাকর্মী ও সমর্থকদের নিয়ে উৎসবমুখর পরিবেশে মনোনয়নপত্র দাখিল করেন।

জেলা নির্বাচন অফিসসহ সদর, শৈলকুপা, হরিণাকুন্ডু, কালীগঞ্জ উপজেলার সহকারী রিটার্নিং কর্মকতাদের কাছে এ মনোনয়ন পত্র জমা দেওয়া হয়। এ সময় সদর উপজেলা পরিষদ নির্বাচনের চেয়ারম্যান পদপ্রার্থী আওয়ামী লীগ মনোনীত এ্যাডঃ আব্দুর রশীদ,স্বতন্ত প্রার্থী জে এম রশীদুল আলম রশীদ, ভাইস চেয়ারম্যান পদে নুরে আলম বিপ্লব, পলাশ কুমার বিশ^াস, রাশীদুর রহমান রাসেল, মহিলা ভাইস চেয়ারম্যান পদে মাহফুজা খাতুন, তহুরা খাতুন, রেবেকা সুলতানা ও আরতী দত্ত। এছাড়াও অন্যান্য উপজেলায় উৎসব মুখর পরিবেশে চেয়ারম্যান পদপ্রার্থী, ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করেছেন প্রার্থীরা।

আগামী ২৮ ফেব্রæয়ারি যাচাই-বাছাই, ৭ মার্চ মনোনয়নপত্র প্রত্যাহার ও ৮ মার্চ প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্ধ দেওয়া হবে। তৃতীয় ধাপে আগামী ২৪ মার্চ জেলার সদর, হরিণাকুন্ডু, শৈলকুপা ও কালীগঞ্জ উপজেলা নির্বাচন অনুষ্ঠিত হবে।

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.