ঝিনাইদহে ইয়ামাহা মোটরসাইকেলের শোরুম উদ্বোধন

 

 

ঝিনাইদহ প্রতিনিধি

ঝিনাইদহে বিশ্ববিখ্যাত জাপানী কোম্পানীর ইয়ামাহা মোটরসাইকেলের শোরুম উদ্বোধন করা হয়েছে। বিশ্ববিখ্যাত জাপানী কোম্পানীর ইয়ামাহা মোটরসাইকেলের শোরুম উদ্বোধনের মাধ্যমে ঝিনাইদহ জেলার মানুষের চাওয়া-পাওয়ার অনেকটাই পূরণ করলো “ইয়েস মটরস”।

সৃজনী ফাউন্ডেশনের চেয়ারম্যান ও প্রতিষ্ঠাতা ড.এম হারুন অর রশীদ,তাঁর মাতা মোছাঃ শাহার বানু,সহধর্মিনী সোহেলী পারভীন দিপ্তী ও কন্যা তাসমিন রশীদ তাজ ফিতা কেটে গতকাল দুপুরে ঝিনাইদহ জেলা শহরের আরাপপুর ফিলিং স্টেশনের পার্শ্বে এ শো-রুমের উদ্বোধন করেন। উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ইয়ামাহার টেরিটরি ম্যানের নাজিম উদ্দিন, ঝিনাইদহ প্রেসক্লাবের সভাপতি এম রায়হান, সাবেক প্যানেল মেয়র বদরউদ্দিন আহমেদ (বদু), বর্তমান প্যানেল মেয়র জাহিদুল ইসলাম, কাউন্সিলর গোলাম মোস্তফাসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ এবং সৃজনী ফাউন্ডেশনের উর্ধবতন কর্মকর্তাগণ।

এই শো-রুম ঝিনাইদহ জেলার মানুষের অনেকদিনের আকাঙ্খা। সৃজনী ফাউন্ডেশনের চেয়ারম্যান ও প্রতিষ্ঠাতা ড.এম হারুন অর রশীদ সেই  আকাঙ্খা পূরণ করতে সক্ষম হয়েছেন বলে ঝিনাইদহবাসী মনে করেন।এই শো-রুম থেকে ইয়ামাহ মটরসাইকেল এবং এর সকল ধরনের যন্ত্রাংশ ও মেরামত সেবা প্রদান করা হবে।শোরুম উদ্বোধন শেষে কেক কাটা ও বিক্রয় শুরু হয়।

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.