ঝালকাঠিতে কলেজ ছাত্রীকে কুপিয়ে হত্যা

দক্ষিণাঞ্চল ডেস্ক

ঝালকাঠির নলছিটি উপজেলায় এক কলেজ ছাত্রীকে কুপিয়ে হত্যা করেছে অজ্ঞাত হামলাকারী। সোমবার দুপুরে বারইকরণ গ্রামের কাপুড়িয়া বাড়ির কাছে এ ঘটনা ঘটে। নিহত বেনজির জাহান মুক্তা (১৯) ঝালকাঠি সরকারি কলেজের স্নাতক প্রথম বর্ষের ছাত্রী। তিনি বারইকরণ গ্রামের অবসরপ্রাপ্ত শিক্ষক জাহাঙ্গীর হাওলাদারের মেয়ে।

নলছিটি থানার ওসি শাখাওয়াত হোসেন বলেন, দুপুরে কলেজ থেকে বাড়ি ফিরছিলেন মুক্তা। বাড়ির কাছে পৌঁছলে নির্জন রাস্তায় তাকে কুপিয়ে পালিয়ে যায় হামলাকারী। তার চিৎকারে এলাকাবাসী গিয়ে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

মুক্তার বড় বোন সিফাত জাহান মনি বলেন, সোহাগ নামের পটুয়াখালীর কলাপাড়া উপজেলার একটি ছেলের সঙ্গে মুক্তার সাথে প্রেমের সম্পর্ক ছিল। কয়েক মাস আগে তাদের সস্পর্ক নষ্ট হয়ে যায়। এই নিয়ে একবার মুক্তা আত্মহত্যারও চেষ্টা করে। সকালে কেউ তার মোবাইল ফোনটিও নিয়ে গেছে।

মুক্তার চাচা মুক্তিযোদ্ধা আলমগীর হোসেন (৭০) বলেন, স¤প্রতি মুক্তার বিয়ের জন্য বাড়িতে সম্বন্ধ আসে। এ কারণে মুক্তাকে পরিকল্পিতভাবে তার পূর্বের প্রেমিক হত্যা করেছে বলে ধারণা করা হচ্ছে। নলছিটি থানার ওসি শাখাওয়াত হোসেন বলেন, এ ঘটনার সঙ্গে যে বা যারাই জাড়িত থাকুক না কেন হত্যাকারীকে খুঁজে বের করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.