জেলা হ্যান্ডলিং শ্রমিক ইউনিয়নের বার্ষিক সাধারণ সভা

 

 

খুলনা জেলা হ্যান্ডলিং শ্রমিক ইউনিয়ন (১২১২)’র ত্রি-বার্ষিক সাধারণ সভা গতকাল শুক্রবার অনুষ্ঠিত হয়। নগরীর স্টেশন রোডস্থ ইউনয়ন কার্যালয় বিকেল ৫টায় এর আয়োজন করা হয়েছে। প্রধান অতিথি ছিলেন খুলনা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি কাজি আমিনুল হক। বিশেষ অতিথি ছিলেন স্থানীয় কাউন্সিলর শামসুজ্জামান মিয়া স্বপন ও চেম্বারের উর্দ্ধতন সহ-সভাপতি শরীফ আতিয়ার রহমান।

সভাপতিত্ব করেন ইউনিয়নের সভাপতি মো. নাছির খান। অনুষ্ঠান পরিচালনা করেন সাধারণ সম্পাদক মো. শফিকুল ইসলাম। সভায় কোষাধ্যক্ষ আবুল কাশেম সরদার বার্ষিক আয়-ব্যয়ের হিসেব প্রদান করেন। সাধারণ সম্পাদক বার্ষিক প্রতিবেদন পেশ করেন। উপস্থিত ছিলেন টিইউসি’র জেলা সভাপতি ও শ্রমিক নেতা এইচএম শাহাদাৎ, স্টেশন রোড ব্যবসায়ী বহুমুখি কল্যান সমিতির সভাপতি মো. মফিজুর রহমার, প্রবীণ শ্রকিক নেতা আবু তালেব সরদার, ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক মো. শামীম খানসহ এলাকার বিভিন্ন শ্রমিক সংগঠনের নেতৃবৃন্দ।

এ সময় মৃত্যু সদস্যদের স্মরণে দাঁড়িয়ে ১ মিনিট নিরবতা পালন করা হয়। ইউনিয়নের মৃত্যু সদস্য মো. আব্দুর রাজ্জাক, আব্দুল কুদ্দুস, মো. আবু হানিফ, মো. হারুন ও মো. মনির  প্রত্যেক পরিবারের  সদস্যদের হাতে ১০ হাজার করে ৫০ হাজার টাকার অনুদানের চেক  প্রদান করা হয়। অতিথিদেরকে ক্রেষ্ট প্রদান করে সম্মাননা প্রদান করা হয়।

প্রধান অতিথি তার বক্তৃতায় বলেন, এই মৃত্যু ৫ জন সদস্যের পরিবার যদি চেম্বারের কাছে  আবেদন করেন, তা হলে তাদের পরিবারকে চেম্বারের পক্ষ থেকে ৫০ হাজার টাকা আনুদান প্রদান করা হবে। তিনি ইউনিয়নের একটি সুন্দর ও স্বচ্ছ নির্বাচন উপহার দেয়ার জন্য সকলের প্রতি আহবান জানান।

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *