জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভা অনুষ্ঠিত

খবর বিজ্ঞপ্তি
গতকাল রবিবার সন্ধা ৬:৩০ মিনিটে খুলনা জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির ৩৮ ইকবালনগর মসজিদ লেনস্থ অস্থায়ী কার্যালয়ে এক সভা সংগঠনের সভাপতি আলহাজ্ব শেখ আব্দুল মান্নান এর সভাপতিত্বে এবং সেক্রেটারী শেখ আশরাফ উজ জামান এর পরিচারনায় অনুষ্ঠিত হয়।
সভায় বক্তারা বলেন, দুর্নীতি জাতীয় উন্নয়নের প্রধান অন্তরায়। দুর্নীতিবাজ দেশ ও সমাজের শত্র। তাই দুর্নীতিকে প্রতিরোধ করতে আমাদের সকলকে একসাথে কাজ করতে হবে। সভায় আগামী এক বছরের মধ্যে সংগঠনের মাধ্যমে যেকোন দু’টি সেবা মূলক প্রতিষ্ঠানকে নিয়ে সাধারণ জনগনের সাথে গণ-শুনানী করার সিদ্ধান্ত গ্রহণ করা হয়। একই সাথে প্রতি মাসে সরকারি ও বেসরকারি স্কুলে-স্কুলে গিয়ে শপথ বাক্য পাঠ, সততা সংঘ গঠন, দুর্নীতির বিরুদ্ধে রচনা ও বিতর্ক প্রতিযোগীতা করার সিদ্ধান্ত গ্রহণ করা হয়। যাতে করে তরুন প্রজন্মের কাছে দুর্নীতির কুফল গুলো তুলে ধরা যায়।
সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের সহ-সভাপতি বেগম ফেরদৌসী আলী, বীর মুক্তিযোদ্ধা মো: আবু জাফর, মিনা আজিজুর রহমান, মো: মনিরুজ্জামান রহিম, সৈয়দ এনামুল হাসান ডায়মন্ড, আফজাল হোসেন রাজু, মো: রকিব উদ্দিন ফারাজী, এইচ এম আলাউদ্দিন, এস এম ইকবাল হোসেন বিপ্লব প্রমুখ।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.