April 17, 2024
আঞ্চলিক

জেলা আ’লীগ নেতা গাজী হাফিজুর রহমানের ইন্তেকাল : শোক প্রকাশ

 

খুলনা জেলা আওয়ামী লীগ শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক এবং বিশিষ্ট ব্যবসায়ী গাজী হাফিজুর রহমান ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ……. রাজেউন)। গতকাল শনিবার প্রথম প্রহরে রাত সাড়ে ১২টায় হৃদরোগে আক্রান্ত হয়ে তার মৃত্যু হয়। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৬৯ বছর। তিনি স্ত্রী সন্তান, আত্মীয় স্বজন সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

মরহুমের প্রথম নামাজে জানাজা দৌলতপুর বেবী স্ট্যাণ্ডে এবং দ্বিতীয় জানাযা তার গ্রামের বাড়ি দিঘলিয়ার বারাকপুরে অনুষ্ঠিত হয়। জানাজা শেষে মরহুমকে গ্রামের পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

এসকল অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান শেখ হারুনুর রশীদ, মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক, ১৪ দলের সমন্বয়ক ও সাবেক সংসদ সদস্য আলহাজ্ব মিজানুর রহমান মিজান, আওয়ামী লীগ নেতা নুর ইসলাম বন্দ, কামরুজ্জামান জামাল, শেখ সৈয়দ আলীসহ আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ এবং ব্যবসায়ীবৃন্দ ও গন্যমান্য ব্যক্তিবর্গ।

এদিকে গাজী হাফিজুর রহমানের মৃত্যুতে গভীর শোক, শোকাহত পরিবারের প্রতি সমবেদনা ও মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে বিবৃতি দিয়েছেন কেন্দ্রিয় নেত্রী, শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান এমপি, খুলনা মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক, খুলনা-২ আসনের সংসদ সদস্য সেখ সালাহ্ উদ্দিন জুয়েল, খুলনা জেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান শেখ হারুনুর রশীদ, মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক, ১৪ দলের সমন্বয়ক ও সাবেক সংসদ সদস্য আলহাজ্ব মিজানুর রহমান মিজান, খুলনা জেলা আওয়ামী লীগ ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এ্যাড. সুজিত অধিকারী।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *