July 20, 2024
জাতীয়

জামিন পেলেন বাফুফে’র সেই কিরণ

 

 

দক্ষিণাঞ্চল ডেস্ক

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কটূক্তি করার মামলায় গ্রেফতার বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) কার্যনির্বাহী সদস্য ও নারী ফুটবল কমিটির চেয়ারম্যান মাহফুজা আক্তার কিরনকে জামিন দিয়েছেন আদালত। গতকাল মঙ্গলবার ঢাকা মহানগর হাকিম সাদবীর ইয়াছির আহসান চৌধুরী জামিনের এ আদেশ দেন।

এর আগে আসামি কিরনের পক্ষে জামিন চেয়ে আদালতে আবেদন করেন তার আইনজীবী লিয়াকত হোসেন।

ধানমন্ডি এলাকা থেকে আসামিকে গ্রেফতার করে মতিঝিল থানা পুলিশ। পরে ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালতে হাজির করে কারাগারে আটক রাখার আবেদন করা হয়। শুনানি শেষে আসামিকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন আদালত।

মামলা সূত্রে জানা গেছে, প্রধানমন্ত্রীকে কটূক্তি করায় ১২ মার্চ আদালতে বাদী হয়ে মামলা করেন ঢাকার শেখ জামাল ধানমন্ডি ক্লাব ও ঢাকা মোহামেডান স্পোর্টিং ক্লাবের স্থায়ী সদস্য এবং বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সাবেক যুগ্ম সম্পাদক আবু হাসান চৌধুরী প্রিন্স। মামলায় বাদী মানহানির অভিযোগ করেন। পরে বাদীর জবানবন্দি গ্রহণ করে ওই দিন আসামির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন ঢাকা মহানগর হাকিম সরাফুজ্জামান আনসারী।

মামলায় অভিযোগ করা হয়, ‘গত ৮ মার্চ বাংলাদেশ ফুটবল ফেডারেশনের কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে আসামি প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিয়ে মানহানিকর বক্তব্য দেয়। আসামি কিরণের এমন বক্তব্য বিভিন্ন টেলিভিশন, দৈনিক পত্রিকা ও অনলাইনে প্রচার ও প্রকাশিত হয়।

 

 

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *