জাতীয় সংসদের হুইপের সফরসূচি

 

তথ্য বিবরণী

বাংলাদেশ জাতীয় সংসদের হুইপ পঞ্চানন বিশ্বাস ১১ দিনের সফরে আজ সকালে খুলনা আসছেন।সফরসূচি অনুযায়ী হুইপ ১ মে বিকাল পাঁচটায় বটিয়াঘাটা আওয়ামী লীগের উদ্যোগে মহান মে দিবস উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে যোগদান করবেন। তিনি ২ মে সকাল ১০টায় বটিয়াঘাটা বাজারের উন্নয়ন কার্যক্রম পরিদর্শন এবং স্থানীয় জনগণের সাথে সাক্ষাৎ করবেন।

হুইপ ৩ মে দিনব্যাপী ২ নম্বর ইউনিয়নের বলাবুনিয়া, মাইটভাঙ্গা ও ভেন্নাবুনিয়া গ্রামের উন্নয়ন কাজ পরিদর্শন এবং জনগণের সাথে সাক্ষাৎ করবেন। ৪ মে তিনি সকাল ১০টায় বটিয়াঘাটা বাজারে অনুষ্ঠিতব্য মহানামযজ্ঞা অনুষ্ঠানে যোগদান করবেন।

তিনি ৫ মে দাকোপ উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান ও কর্মকর্তাদের সাথে মতবিনিময় এবং ‘মুজিববর্ষ’ উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক বিশেষ সভায় যোগদান করবেন। হুইপ ৬ মে সকাল ১০টায় বটিয়াঘাটা উপজেলার কৈয়া বাজার ও শৈলমারী খেওয়া ঘাটের উন্নয়ন কাজ পরিদর্শন করবেন।

তিনি ৭ মে সকাল ১০টায় বটিয়াঘাটা উপজেলা পরিষদে কর্মকর্তা ও কর্মচারী এবং দলীয় নেতা কর্মীদের সাথে মতবিনিময় এবং ‘মুজিববর্ষ’ উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক বিশেষ সভায় যোগদান করবেন।  তিনি ৮ মে সকাল ১০টায় দাকোপ উপজেলার চালনা বাজার ও ৭ নম্বর তিলডাঙ্গা ইউনিয়নের বটবুনিয়া বাজার পরিদর্শন এবং গত ৯ এপ্রিল বিধ্বংসী টর্ণেডোতে ক্ষতিগ্রস্থদের মাঝে ঐচ্ছিক তহবিলের অর্থ বিতরণ করবেন।

হুইপ ৯ মে সকাল ১০টায় দাকোপ উজেলার ৮ নম্বর বাজুয়া ইউনিয়নের বাজুয়া কলেজের ম্যানেজিং কমিটির সভা এবং ২০২০ সালে বঙ্গবন্ধুর জন্ম শর্তবার্ষিকী ও ‘মুজিববর্ষ’ উদযাপন উপলক্ষে আলোচনা সভা প্রধান অতিথি হিসেবে যোগদান করবেন।

তিনি ১০ মে দিনব্যাপী বটিয়াঘাটা উপজেলার ৪ নম্বর সুরখালী ইউনিয়নের উন্নয়ন কাজ পরিদর্শন এবং দলীয় নেতাকর্মীদের সাথে মতবিনিময় সভায় যোগদান করবেন । হুইপ ১১ মে সকালে ঢাকার উদ্দেশে খুলনা ত্যাগ করবেন।

 

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.