February 25, 2024
আঞ্চলিক

জাতির পিতার পলাতক খুনিদের দেশে ফিরিয়ে এনে রায় কার্যকর করতে হবে

নগর ছাত্রলীগের শোক সভায় সিটি মেয়র

 

খবর বিজ্ঞপ্তি

খুলনা মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সিটি মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক বলেন, বঙ্গবন্ধু ও বাংলাদেশ এক ও অভিন্ন শব্দটি। বাংলাদেশ সৃষ্টির সময়ে যারা বঙ্গবন্ধুর নেতৃত্বকে স্বীকার করেনি, তারা আজ আওয়ামী লীগ ও দেশরতœ শেখ হাসিনার নেতৃত্বকে স্বীকার করতে পারছে না।

তিনি আরও বলেন, বাংলাদেশ সৃষ্টির জন্য সেদিন বঙ্গবন্ধুর ডাকে বাংলার সাধারণ জনগণ মাঠে নেমেছিলো, আজ আপনারা লক্ষ্য করে দেখবেন তারই কন্যা জননেত্রী শেখ হাসিনার ডাকেও এই স্বাধীন বাংলার জনগণ একই ভাবে ছুটে আসে। সেদিন বঙ্গবন্ধু স্বাধীন বাংলাদেশের চিন্তা করেছিলেন বলেন আজ আমরা বাংলায় কথা বলতে পারছি। আমরা আজ গর্বের সাথে নিজের ভাষায় নিজের মতামত প্রকাশ করার সুযোগ পেয়েছি। তিনি ১৫ আগস্ট এর জাতির পিতা ও তার পরিবারের বিদেশে পলাতক খুনিদের দ্রæত দেশে ফিরিয়ে এনে ফাসির রায় কার্যকর করার দাবি জানান।

গতকাল বুধবার খুলনা মহানগর ছাত্রলীগ কতৃক আয়োজিত জাতীয় শোক দিবস উপলক্ষে ‘বঙ্গবন্ধুর অপর নাম বাংলাদেশ’ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

খুলনা মহানগর ছাত্রলীগের সভাপতি শেখ শাহাজালাল হোসেন সুজনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আসাদুজ্জামান রাসেলের পরিচালনায় আরও বক্তব্য রাখেন খুলনা-৬ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আক্তারুজ্জামান বাবু, মহানগর আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা নূর ইসলাম বন্দ, আ’লীগ নেতা আবুল কালাম আজাদ কামাল, জামাল উদ্দিন বাচ্চু, অধ্যক্ষ শহিদুল হক মিন্টু, কাউন্সিলর আলী আকবর টিপু, খুলনা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো: সাহেব আলী, অসিত বরন বিশ্বাস, চৌধুরী মো: রায়হান ফরিদ, ফায়েজুল ইসলাম টিটো, কেন্দ্রীয় ছাত্রলীগের উপ-দপ্তর বিষয়ক সম্পাদক মো: ইমরান শেখ, জেলা ছাত্রলীগের সভাপতি মো: পারভেজ হাওলাদার।

এছাড়া সভায় আরও উপস্থিত ছিলেন মহানগর শ্রমিক লীগের সভাপতি আবুল কাশেম মোল্লা, সাবেক ছাত্রনেতা শাহ মো: জাকিউর রহমান, এম এ নাসিম, কাউন্সিলর এম ডি মাহফুজুর রহমান লিটন, আব্দুল কাদের শেখ, মো: আরাফাত হোসেন পল্টু, মহানগর ছাত্রলীগ নেতা সোহেল বিশ্বাস, তাজমুল হক তাজু, আসাদুজ্জামান বাবু, এস এম মাসুদ হোসেন সোহান, রনবীর বাড়ৈ সজল, মাহামুদুল হাসান শাওন, হিরক কুমার গাইন, এখতিয়ার মোল্লা, জব্বার আলী হিরা, সাইফুল ইসলাম মানিক, ঝলক বিশ্বাস, মিনহাজ সুজন, জহির আব্বাস, রুবায়েত ইসলাম জুয়েল, মেহেদী হাসান মান্না, এস এম বোরহান উদ্দিন সজিব, মো: জাহিদুর রহমান জাহিদ, দিদারুল আলম, সুমন শেখ, সোহেল শেখ, মো: সাব্বির হোসেন, প্রনব চক্রবর্তী, রহমত সরদার, শরিফুল ইসলাম বাবু, লাবিব হোসেন মিথুন, আব্দুস সালাম, মেহেদী হাসান সুজন প্রমুখ।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *