জাতির পিতার আদর্শ সম্পর্কে জানাতে যুবলীগকে মাঠ পর্যায়ে কাজ করতে হবে

যুবলীগের সাথে মতিবিনিময় সভায় সিটি মেয়র

 

খবর বিজ্ঞপ্তি

খুলনা মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সিটি মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক বলেছেন, মাদকের বিরুদ্ধে আমাদের অবস্থান সুনিশ্চিত। মাদক ও সন্ত্রাস সম্পর্কে আমাদের নেত্রী জননেত্রী শেখ হাসিনা আগেই জাতির কাছে তার অবস্থান জানিয়েছেন। তারই ধারাবাহিকতায় আজ দেশের সকল কালো জগতের লোক আজ আইনের আওয়াতায়।

তিনি যুবলীগের নেতৃবৃন্দের উদ্দেশ্যে আরো বলেন, অতীতের কতিপয় নামধারী সুবিধাভোগী নেতার কৃত কাজের কারনে যুবলীগের গৌরব গাথায় কিছুটা কালিমা লেগেছে। বর্তমান যুবলীগের নেতৃবৃন্দের এই হারানো সুনাম পূনরূদ্ধার করার লক্ষ্যে কাজ করতে হবে। এখন ২০২০ সাল আমাদের জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী (মুজিববর্ষ) । আপনারা জানেন একটা সময় ছিল বাংলার ইতিহাস থেকে জাতির পিতার নাম মুছে দেওয়ার জন্য স্বাধীনতা বিরোধীরা কাজ করেছে। সেই সাথে তারা ইতিহাস বিকৃত করার লক্ষ্যে বিভিন্ন গুজব ছড়িয়েছে। মুজিববর্ষে বর্তমান যুবনেতাদের উচিত যাতে করে বর্তমান ও ভবিষ্যৎ প্রজন্ম সঠিক ইতিহাস ও জাতির পিতার আদর্শ সম্পর্কে জানতে পারে তার জন্য মাঠ পর্যায় থেকে কাজ করতে হবে।

গতকাল মঙ্গলবার মাগরিব বাদ দলীয় কার্যালয়ে খুলনা মহানগর আওয়ামী যুবলীগ আয়োজিত মুজিব বর্ষ উপলক্ষ্যে আওয়ামী লীগের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভার প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

খুলনা মহানগর আওয়ামী যুবলীগের আহবায়ক সফিকুর রহমান পলাশের সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক শেখ শাহাজালাল হোসেন সুজনের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন খুলনা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা। এসময় আরো উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা মো. আশরাফুল ইসলাম, এ্যাড. আইয়ুব আলী শেখ, জামাল উদ্দিন বাচ্চু, কাউন্সিলর আলী আকবর টিপু, শেখ জাহাঙ্গীর হোসেন খান, হাফেজ মো. শামীম, শেখ সৈয়দ আলী,  যুবনেতা এস এম হাফিজুর রহমান হাফিজ, মো. সাইদুর রহমান সাঈদ, রোজী ইসলাম নদী, আব্দুল কাদের শেখ, এ্যাড. আল আমিন, মো. আবুল হোসেন, কাজী কামাল হোসেন, নজরুল ইসলাম দুলু, শওকাত হোসেন, অভিজিৎ চক্রবর্তী দেবু, কবির পাঠান, তাজুল ইসলাম, মোস্তফা শিকদার, কাজী ইব্রাহিম মার্শাল, জুয়েল হাসান দিপু, মহিদুল ইসলাম মিলন, মশিউর রহমান সুমন, মেহেদী মোড়ল, কে. এম. শাহীন, ইয়াসির আরাফাত, মো. রাশেদুল ইসলাম রাশেদ, মো. রাশেদুজ্জামান রিপন, আব্দুল মালেক, ইলিয়াস হোসেন লাবু, মো. রবিউল ইসলাম লিটন, আরিফুর রহমান আরিফ, সরদার জাকির হোসেন, ইকবাল হাসান লিটন, হাসান শেখ, বাদল সিপাহী, হারুন অর রশিদ, কাঞ্চন শিকদার, মনিরুল ইসলাম মন্টু, জামাল হোসেন, জিহাদুল ইসলাম জিহাদ, জামিল আহমেদ সোহাগ সহ দলের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.