জাতির জনক বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও স্বাধীনতা দিবসে কেসিসির কর্মসূচি

সংবাদ বিজ্ঞপ্তি

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর ৯৯তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস এবং ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০১৯ পালন উপলক্ষে খুলনা সিটি কর্পোরেশনের পক্ষ থেকে বিভিন্ন কর্মসূচী গ্রহণ করা হয়েছে। আজ রবিবার বিকেলে প্রধান নির্বাহী কর্মকর্তা পলাশ কান্তি বালা’র সভাপতিত্বে তার দপ্তরে অনুষ্ঠিত সভায় কর্মসূচীসমূহ গ্রহণ করা হয়।

কর্মসূচীর মধ্যে রয়েছে ১৭ মার্চ রবিবার সকালে নগর ভবনে সকাল ৮টায় সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক-এর নেতৃত্বে বাংলাদেশ বেতার-খুলনা কেন্দ্রে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তাবক অর্পণ, নগর ভবনে, ৯টায় শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা, সাংস্কৃতিক অনুষ্ঠান এবং বঙ্গবন্ধুর জীবনাদর্শের ওপর আলোচনা সভা, কেক কাটা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ। এছাড়া শহরের গুরুত্বপূর্ণ সড়ক ও সড়কদ্বীপসমূহের আলোকসজ্জা করার সিদ্ধান্ত গৃহীত হয়।

২৬ মার্চ মঙ্গলবার দিবসের প্রত্যুষে কেসিসি মেয়র তালুকদার আব্দুল খারেক এর নেতৃত্বে প্যানেল মেয়র, কাউন্সিলর, সংরক্ষিত আসনের কাউন্সিলর ও কর্মকর্তা-কর্মচারীগণ গল্লামারী স্মৃতিসৌধে পুষ্প স্তাবক অর্পণের মাধ্যমে মহান মুক্তিযুদ্ধের বীর শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন, সূর্য্যােদয়ের সাথে সাথে নগর ভবন, মেয়র ভবন, খালিশপুর শাখা অফিস, নগর স্বাস্থ্য ভবন, পাবলিক হল, সকল ওয়ার্ড অফিস ও কমিউনিটি সেন্টারসহ কেসিসি পরিচালিত শিক্ষা প্রতিষ্ঠানসমূহে জাতীয় পতাকা উত্তোলন, নগর ভবন, নগরীর সড়ক দ্বীপ, ৩টি প্রবেশ দ্বার জাতীয় পাতাকা দ্বারা সজ্জিতকরণ এবং নগর ভবন, খালিশপুর শাখা অফিস, মুক্তিযোদ্ধা ভাস্কর্য, পাবলিক হল চত্বর ও শহীদ হাদিস পার্কের কৃত্রিম পাহাড়ে আলোক দ্বারা সজ্জিত করার সিদ্ধান্ত গৃহীত হয়। কেসিসি’র সচিব মো: আজমুল হক, প্রধান রাজস্ব কর্মকর্তা মো: আব্দুর রহমান, প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. একেএম আব্দুল্লাহ, বাজেট কাম একাউন্টস অফিসার এস এম হাফিজুর রহমান, নির্বাহী ম্যাজিষ্ট্রেট খান মাসুম বিল্লাহ, নির্বাহী প্রকৌশলী জাহিদ হোসেন শেখ, স্বাস্থ্য কর্মকর্তা ডা. স্বপন কুমার হালদার, কঞ্জারভেন্সী অফিসার মো: আনিসুর রহমান, ভেটেরিনারী অফিসার ডা. মো: রেজাউল করিম, সহকারী প্রকৌশলী শেখ মোহাম্মদ হোসেন, জনসংযোগ কর্মকর্তা সরদার আবু তাহের, শিক্ষা ও সাংস্কৃতিক কর্মকর্তা এসকেএম তাছাদুজ্জামান, সম্পত্তি কর্মকর্তা নুরুজ্জামান তালুকদার, বাজার সুপার সেলিমুর রহমান, কালেক্টর অব ট্যাক্সেস তপন কুমার নন্দী, প্রধান সহকারী মীর রেফাকাত আলী, নিরাপত্তা সুপার মো: লুৎফর রহমান প্রমুখ সভায় উপস্থিত ছিলেন।

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.