জম্মু-কাশ্মীরে গোলাগুলিতে নিহত ৬

দক্ষিণাঞ্চল ডেস্ক
ভারত নিয়ন্ত্রিত জম্মু-কাশ্মীরের কুপওয়ারা জেলায় বন্দুকযুদ্ধে দেশটির নিরাপত্তা বাহিনীর চার কর্মকর্তা-সহ অন্ততত ছয়জনের প্রাণহানি ঘটেছে। নিহতদের মধ্যে দু’জন সন্ত্রাসীও রয়েছে। এনডিটিভি বলছে, শুক্রবার কুপওয়ারার একটি বিধ্বস্ত বাড়ির ভেতর থেকে হঠাৎ নিরাপত্তাবাহিনীর সদস্যদের ওপর গুলি চালায় এক সন্ত্রাসী। পরে নিরাপত্তাবাহিনীর সদস্যদের পাল্টা গুলিতে মারা যায় ওই সন্ত্রাসী।
দেশটির সরকারি একটি সূত্র বলছে, নিহতদের মধ্যে ভারতের কেন্দ্রীয় আধা-সামরিক পুলিশ বাহিনীর (সিআরপিএফ) একজন পরিদর্শক, একজন জওয়ান ও দুই পুলিশ সদস্য রয়েছে। কুপওয়ারার ল্যাঙ্গাতে এলাকার ক্রালগুন্দ গ্রামে সন্ত্রাসবিরোধী অভিযানের সময় সন্ত্রাসীদের গুলিতে মারা যান তারা।
শুক্রবার দিনভর থেমে থেমে গুলির আওয়াজ পাওয়া যায় ওই এলাকায়। তবে নিরাপত্তাবাহিনীর সদস্যরা ঘটনাস্থলে পৌঁছালে তাদের ওপর গুলি নিক্ষেপ করে সন্ত্রাসীরা। বিধ্বস্ত ওই বাড়ির ধ্বংসস্তুপে লুকিয়ে ছিল বন্দুকধারী সন্ত্রাসীরা।
ভারতের নিরাপত্তাবাহিনী সূত্র বলছে, এনকাউন্টারে দুই সন্ত্রাসীও নিহত হয়েছে। ওই বাড়িতে সন্ত্রাসীদের লুকিয়ে থাকার খবর বৃহস্পতিবার ভোরের দিকে নিরাপত্তাবাহিনীর কাছে আসে। পরে সকালের দিকে অভিযানে যায় নিরাপত্তাবাহিনী। দেশটির কর্মকর্তারা বলেছেন, নিরাপত্তাবাহিনীর সঙ্গে সন্ত্রাসীদের গুলি বিনিময়ের সময় চার বেসামরিক নাগরিক আহত হয়েছেন।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.