February 25, 2024
জাতীয়

জমি লিখে না দেয়ায় বাবাকে খুন

দক্ষিণাঞ্চল ডেস্ক

কুড়িগ্রামের রৌমারী উপজেলায় জমি লিখে না দেয়ায় নুরু মিয়া নামের এক ব্যক্তিকে খুন করেছেন তার তিন ছেলে। গতকাল বৃহস্পতিবার দুপুর আড়াইটার দিকে উপজেলার বন্দবেড় গ্রামে এ ঘটনা ঘটে। নিহত নুরু মিয়া ওই গ্রামের মৃত আজিজুর রহমানের ছেলে। এ ঘটনায় নুরু মিয়ার স্ত্রী রাবেয়া খাতুন (৪৮), ছেলে রাশেদুল ইসলাম (৩০), আব্দুল­াহ (২২) ও আতিকুর রহমানকে (১৮) আটক করা হয়েছে।

এলাকাবাসী ও পুলিশ জানায়, নুরু মিয়া (৫৩) দীর্ঘদিন কুয়েতে চাকরি করে ছয়-সাত বিঘা জমি কিনেন। এসবের মধ্যে কিছু জমি স্ত্রী ও ছেলেদের নামে কেনা হয়। তিন বিঘা জমি নিজের নামে কিনেন নুরু মিয়া। ওই তিন বিঘা জমিও নিজেদের নামে লিখে দিতে চাপ দেন নুরু মিয়ার স্ত্রী ও তিন ছেলে। এ নিয়ে বেশকিছু দিন ধরে তাদের মধ্যে বিরোধ চলছিল। এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার দুপুরে নিজ ঘরের বৃহস্পতিবার মেঝেতে ফেলে হাতুড়ি দিয়ে মাথায় আঘাত করে নুরু মিয়াকে হত্যা করা হয়।

রৌমারী থানার অফিসার ইনচার্জ মো. দিলওয়ার হাসান ইনাম বলেন, খবর পেয়ে তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করা হয়েছে। শুক্রবার লাশ ময়নাতদন্তের জন্য কুড়িগ্রাম হাসপাতালের মর্গে পাঠানো হবে। অভিযুক্ত স্ত্রী ও তিন ছেলেকে আটক করা হয়েছে।

 

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *