February 26, 2024
বিনোদন জগৎ

ছেলের নিরাপত্তায় দেহরক্ষী নিয়োগ দেবেন শাহরুখ!

মাদক মামলায় চার সপ্তাহ হাজতবাস শেষে জামিনে মুক্তি পেয়েছেন শাহরুখ-গৌরী পুত্র আরিয়ান। এবার ছেলের নিরাপত্তাকে প্রাধান্য দেওয়ার পরিকল্পনা এই দম্পতির। সেজন‌্য শিগগিরই আরিয়ানের জন‌্য একজন দেহরক্ষী নিয়োগ দেয়া হবে, যদিও শাহরুখের দেহরক্ষী রবি এখন তার পাশেই রয়েছেন।

শাহরুখের পারিবারিক একটি সূত্রের বরাতে ভারতীয় গণমাধ্যমের এ খবর জানানো হয়।

 

সূত্র জানিয়েছে, আরিয়ানের এই ঘটনায় শাহরুখ বেশ চিন্তিত। তিনি ভাবছেন, একজন দেহরক্ষী থাকলে যেকোনো পরিস্থিতিতে আরিয়ানকে রক্ষা করতে পারবে, যেমনটি রবি শাহরুখের সঙ্গে রয়েছেন বহু বছর ধরে। তাই আরিয়ানের জন্য যত তাড়াতাড়ি সম্ভব একজনকে নিয়োগ করতে চাইছেন।

এর আগে গত ৩০ অক্টোবর স্থানীয় সময় বেলা ১১টায় মুম্বাইয়ের আর্থার রোডের কারাগার থেকে মুক্ত হন আরিয়ান। গত ২ অক্টোবর রাতে মুম্বাই থেকে ভারতের পর্যটন নগরী গোয়াগামী বিলাসবহুল প্রমোদতরী থেকে আরিয়ানসহ আট জনকে আটক করে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। কয়েক ঘণ্টা জেরার পর তাদের গ্রেপ্তার করা হয়।

আরিয়ানের জামিনের শর্তে স্পষ্ট উল্লেখ রয়েছে, ১ লাখ রুপি জামিন বন্ডের পাশাপাশি কোনো ব্যক্তিকে অভিযুক্তের দায়িত্ব নিতে হবে। আর শাহরুখপুত্রের দায়িত্ব নিতে রাজি হন অভিনেত্রী জুহি চাওলা। এরপর আরিয়ানের আইনজীবী সতীশ মানশিন্ডের সঙ্গে এনডিপিএস আদালতে হাজির হন এই অভিনেত্রী। বম্বে উচ্চ আদালতের পক্ষে সিকিউরিটি সার্টিফিকেট এসে পৌঁছায় নিম্ন আদালতে। সাক্ষী হিসেবে কাঠগড়ায় ওঠেন জুহি। বিচারক তাকে নাম-পরিচয় জিজ্ঞাসা করেন। এরপর আরিয়ানের জামিনদার হিসেবে সকল দায়িত্ব পালন করেন জুহি।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *