ছিনতাইকারীর হাতুড়ি পেটায় বিকাশ এজেন্ট নিহত

দক্ষিণাঞ্চল ডেস্ক
গোপালগঞ্জ সদরে এক বিকাশ এজেন্টকে ছিনতাইকারীরা হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যা করেছে; পরে তার কাছ থেকে প্রায় ২ লাখ টাকা ছিনিয়ে নেয়। মেরী গোপীনাথপুরের শরীফপাড়া গ্রামে সোমবার রাতে এ ঘটনা ঘটেছে বলে গোপীনাথপুর পুলিশ ফাঁড়ির পরিদর্শক হযরত আলী জানান। নিহত দিলু শরীফ (৪২) গোপীনাথপুর শরীফপাড়া গ্রামের মৃত আব্দুস ছালাম শরীফের ছেলে। বাড়ির অদূরে দিলু স্টোর নামে একটি ব্যবসা প্রতিষ্ঠানে ঔষধ, কসমেটিকসের ব্যবসাসহ বিকাশ এজেন্ট হিসেবে কাজ করতেন।
পরিদর্শক হযরত আলী জানান, সোমবার রাত সাড়ে ৯টার দিকে দোকান বন্ধ করে দিলু বিকাশের ১ লাখ ৫০ হাজার ও দোকানে মালামাল বিক্রির প্রায় ২ লাখ টাকা নিয়ে বাড়ি ফিরছিলেন। গোপীনাথপুর শরীফপাড়া জামে মসজিদের কাছে পৌঁছালে দুর্বৃত্তরা তাকে ধরে হাতুড়ি দিয়ে মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে। পরে তাকে রাস্তায় ফেলে তারা চলে যায়।
পরিদর্শক আলী বলেন, পথচারীরা দিলুকে রাস্তা থেকে উদ্ধার করে গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করে। সেখানে অবস্থার অবনতি হলে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গভীর রাতে দিলুর মৃত্যু হয়। আলী আরও জানান, মঙ্গলবার বিকালে দিলুর লাশ গ্রামের বাড়ি পৌঁছায়। সেখানে তাকে দাফন করা হয়। গোপালগঞ্জ সদর থানার ওসি মনিরুল ইসলাম হত্যাকাণ্ডের কথা স্বীকার করে বলেন, কে বা করা হত্যাকাণ্ডটি ঘটিয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.