February 25, 2024
আঞ্চলিক

ছাত্র-যুব ঐক্য পরিষদের সম্পাদক সড়ক দুর্ঘটনায় আহত

 

 

 

 

জেলা ছাত্র যুব ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক অনিমেশ সরকার রিন্টু সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছে। ঢাকা-খুলনা মহাসড়কের বাগেরহাটের ফকিরহাট উপজেলার কাকডাঙ্গা এলাকায় একটি যাত্রীবাহী বাসের চালক নিয়ন্ত্রণ হারালে এ সড়ক দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, গত শনিবার সকালে বাসটি খুলনার রূপসা থেকে গোপালগঞ্জের গোনা পাড়ার উদ্দেশ্যে রওনা দিলে ঘটনাস্থলে ওই দুর্ঘটনায় তিনি মারাত্মক আহত হন। স্থানীয়রা ঘটনাস্থল থেকে আহত অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। পরে স্বাস্থ্য কমপ্লেক্স থেকে প্রাথমিক চিকিৎসা নিয়ে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। চিকিৎসকেরা জানিয়েছেন তার বাম পায়ের দু’টি হাঁড় ভেঙে গেছে।

আহত সম্পাদকের শয্যা পাশে খোঁজ নিতে যান খুলনা-২ আসনের সাবেক সাংসদ মিজানুর রহমার মিজান, জেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি বিমান বিহারী রায় অমিত, সাধারণ সম্পাদক অধ্যাপক শ্যামল দাশ, জেলা পূজা উদ্যাপন পরিষদের সভাপতি কৃষ্ণপদ দাশ, সাধারণ সম্পাদক রবীন্দ্রনাথ দত্ত, মহানগর পূজা উদ্যাপন পরিষদের সাধারণ সম্পাদক প্রশান্ত কুন্ডু, কেন্দ্রীয় যুব ঐক্য পরিষদ সভাপতি রবার্ট নিক্সন ঘোষ, সহসভাপতি দেবাশীষ রায়, বিশ^জিৎ দে মিঠু, মহানগর  ছাত্রলীগের সাধারণ সম্পাদক এসএম আসাদুজ্জামান রাসেলসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ।

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *