ইয়াবা কেনাবেচা: ছাত্রলীগ নেতাসহ আটক ৪

দ: প্রতিবেদক
খুলনায় ইয়াবা বিক্রির দায়ে জেলা ছাত্র লীগের সহ-সভাপতি জুয়েল হাসান আরমানসহ চারজনকে আটক করা হয়েছে। গতকাল সোমবার বিকেলে মহানগরীর দৈনিক জনকণ্ঠ অফিসের পাশের গলি থেকে তাদের আটক করা হয়। এসময় তাদের কাছে ৫০ পিচ ইয়াবা পাওয়া যায়।
সোনাডাঙ্গা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মমতাজুল হক জানান, প্রথমে সানি ও তুষারকে আটক করা হয়। সানির কাছে ৩৫ পিচ ও তুষারের কাছে ৩ পিচ ইয়াবা পাওয়া যায়। তারা জানান জেলা ছাত্র লীগের সহ-সভাপতি আরমানের মাল (ইয়াবা) বিক্রি করে। পরে দৈনিক জনকণ্ঠ অফিসের পাশের গলি থেকে আরমান ও তার সাথে থাকা হোসেনকে আটক করা হয়। আরমানের কাছে ৯ পিচ ও হোসেনের কাছে ৩ পিচ ইয়াবা পাওয়া যায়। আটককৃতদের বিরুদ্ধে মাদক আইনে মামলার প্রস্তুতি চলছে বলে তিনি জানান।
এদিকে সোমবার সন্ধ্যায় দলীয় শৃঙ্খলা ভঙ্গ ও সংগঠন পরিপন্থী কর্মকান্ডে জড়িত থাকায় এবং সংগঠনের ভাবমূর্তি ক্ষুন্ন করার কাজে লিপ্ত থাকায় খুলনা জেলা ছাত্রলীগের সহ-সভাপতি জুয়েল হাসান আরমানকে সংগঠন থেকে সাময়িকভাবে বহিস্কার করা হয়েছে। একই সাথে তাকে ছাত্রলীগ থেকে চুড়ান্ত বহিস্কারের জন্য কেন্দ্রীয় কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের নিকট সুপারিশ করা হয়েছে। জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ পারভেজ হাওলাদার ও সাধারণ সম্পাদক মোঃ ইমরান হোসেনের যৌথ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা যায়।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.