February 21, 2024
আঞ্চলিক

চিকিৎসকের হামলার প্রতিবাদে খুলনা বিএমএ’র বিক্ষোভ

খবর বিজ্ঞপ্তি

খালিশপুর ক্লিনিকে কর্তব্যরত চিকিৎসক ডা. সুজা উদ্দিন এর উপর হামলা, অপহরণ করে নির্যাতন ও হত্যাচেষ্টার প্রতিবাদে এবং সন্ত্রাসীদের গ্রেফতার করে বিচারের আওতায় এনে শাস্তির ব্যবস্থা করার দাবীতে, খুলনা মেডিকেল কলেজ সংলগ্ন রাস্তায় খুলনা বিএমএ’র বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

গতকাল বুধবার বেলা ১২টায় খুলনা বিএমএ’র সহ-সভাপতি মোল্যা হারুন অর রশিদ এর সভাপতিত্বে কেন্দ্রীয় কাউন্সিলর ডা. শৈলেন্দ্র নাথ বিশ্বাস এর সঞ্চালনায় নির্ধারিত বিক্ষোভ সমাবেশ খুলনা মেডিকেল কলেজ সংলগ্ন রাস্তায় অনুষ্ঠিত হয়।

সমাবেশে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন খুলনা বিএমএ’র সাধারণ সম্পাদক ডা. মোঃ মেহেদী নেওয়াজ, স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ) এর খুলনা জেলা শাখার সভাপতি ডা. এস এম সামছুল আহসান মাসুম, খুলনা মেডিকেল কলেজ এর অধ্যক্ষ অধ্যাপক ডা. এম. এ. আহাদ, খুলনা বিএমএ’র যুগ্ম-সম্পাদক ডা. বঙ্গ কমল বসু, প্রচার ও জন-সংযোগ সম্পাদক ডা. সুমন রায়, বিপিএমপিএ, বিপিএইচসিডিওএ এর সাধারণ সম্পাদক ডা.মোঃ সওকাত আলী লস্কর, ডা.দিদারুল আলম শহীন, বিএমএ’র কেন্দ্রীয় কাউন্সিলর ডা. ইউনুচ উজ্জামান খান তারিম, মেডিকেল কলেজ ছাত্রলীগ সভাপতি ডা. আশানুর ইসলাম, বিক্ষোভ সমাবেশে একাত্বতা প্রকাশ করে খুলনা বিপিএমপিএ, বিপিসিডিওএ সহ চিকিৎসকদের কয়েকটি সংগঠন ও বিভিন্ন স্বাস্থ্য প্রতিষ্ঠান কর্তৃপক্ষ।

 

 

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *