চাকরির প্রলোভন দেখিয়ে সাভারে গৃহবধূকে গণধর্ষণ, আটক ৫

 

দক্ষিণাঞ্চল ডেস্ক

ঢাকার অদূরে সাভারের রাজাবাড়ি এলাকায় চাকরির প্রলোভন দেখিয়ে এক গৃহবধূকে গণধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে পাঁচজনকে আটক করেছে পুলিশ। সোমবার দিবাগত রাতে সাভারের রাজাবাড়ি এলাকার একটি বাড়িতে এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, ধর্ষণের শিকার ওই নারী সাভারের ইমান্দিপুর এলাকায় একটি বাড়িতে বসবাস করতো ও বিভিন্ন বাড়িতে গৃহকর্মীর কাজ করতো। রাতে তাকে চাকরি দেওয়ার কথা বলে মিরাজ নামের এক যুবক তাকে রাজাবাড়ি এলাকায় ডেকে নেন। পরে ওই গৃহবধুকে তিনজন মিলে গণধর্ষণ করে ও চারজন ধর্ষণর সহায়তা করে।

এ ঘটনায় মঙ্গলবার সকালে সাভার মডেল থানায় উপস্থিত হয়ে গণধর্ষণের অভিযোগ করেন ওই নারী। অভিযোগ পাওয়ার পরপরই পুলিশ তাৎক্ষণিক সাভারের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে পাঁচজনকে আটক করে। তারা হলেন মতি মিয়া (৫৫), রাকিবুল (২৪), মিরাজ সরকার (৩২), মোক্তার হোসেন (২৯) ও মাহবুব (৪২)।

এ বিষয়ে সাভার মডেল থানার পুলিশ পরিদর্শক (ইন্টেলিজেন্স) এমারৎ বলেন বলেন, গণধর্ষণের শিকার ওই নারীকে স্বাস্থ্য পরীক্ষার ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান স্টাফ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে।

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ মামলার বিষয়টি নিশ্চিত করে বলেন, গণধর্ষণের শিকার নারী পোশাক শ্রমিককে উদ্ধার করে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ওই নারী একটি গণধর্ষণ মামলা দায়ের করেছেন বলেও তিনি জানান।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *