February 21, 2024
টেকনোলজি

চতুর্থবারের মতো আয়োজিত হচ্ছে একদিনের বৃহত্তম অনলাইন মেলা দারাজের ১১.১১ ক্যাম্পেইন

১১.১১ ক্যাম্পেইনটি আগামী ১১ নভেম্বর শুরু হয়ে পরবর্তী ২৪ ঘন্টা পর্যন্ত চলবে।   

দারাজের ১১.১১ ক্যাম্পেইনে আকর্ষণীয় ছাড়সহ থাকবে . কোটিরও বেশি পণ্যের সমাহার  যেখানে ক্রেতারা উপভোগ করবেন একটি পরিপূর্ণ অনলাইন শপিং অভিজ্ঞতা! মিস্ট্রি বক্স, সারপ্রাইজ ভাউচার, টাকা গেম, গেজ অ্যান্ড গেট ইট ফ্রি, বিগ বাই উইন, থাউজেন্ডস টাকা ডিসকাউন্ট, শেক শেকসেলার ডাবল টাকা ভাউচার, ফ্ল্যাশ সেল, বিগ বাই উইন, ১১ ক্লক ডিলস অ্যাড টু কার্ট গিভওয়েসহ ক্যাম্পেইনে রয়েছে অসংখ্য আকর্ষণীয় অফার।   

ক্যাম্পেইনের ডায়মন্ড স্পন্সর হিসেবে থাকবে এপেক্স, ডেটল, এস্কয়ার ইলেকট্রনিকস, লাক্স, রিয়েলমি এবং স্টুডিও এক্স। প্লাটিনাম স্পন্সর হিসেবে থাকবে বাটা, ডেকো, ফ্যাব্রিলাইফ, হারপিক, লোটো, মোশন ভিউ, পিএন্ডজি এবং প্যারাসুট ন্যাচারালে শ্যাম্পু। গোল্ড স্পন্সর থাকবে ব্রুনো মোরেটি, ফ্যানটেক, ফোকালুর, গোদরেজ, হায়ার, লিকুপার, লজিটেক, রিবানা, রঙন হারবাল, এসএসবি লেদার, টিপিলিংক এবং ট্রান্সসেন্ড।  

ক্যাম্পেইন চলাকালীন ক্রেতারা পেমেন্ট পার্টনারদের কাছ থেকে বিশেষ সুবিধা উপভোগের সুযোগ পাবেন। বছরের ১১.১১ ক্যাম্পেইনে পেমেন্ট পার্টনার হিসেবে আছে বিকাশ, ব্র্যাক ব্যাংক, সিটি ব্যাংক, ইস্টার্ন ব্যাংক, এইচএসবিসি, লংকাবাংলা ফিন্যান্স, প্রাইম ব্যাংক, সাউথইস্ট ব্যাংক এবং স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক। 

এছাড়াও, দারাজমেইক উইশনামক আরেকটি ক্যাম্পেইন চালু করবে, যা চলবে আগামী ১১ নভেম্বর  পর্যন্ত। বিশেষ এই ক্যাম্পেইনের অধীনে বিজয়ীরা ফেসবুকে তাদের ১১.১১ এর প্রিয় মুহূর্ত শেয়ার করে  তাদের ইচ্ছা পূরণ করার সুযোগ পাবেন। শুধু তাই নয়, ক্রেতাদের জন্য রয়েছে টাকা গেমের মাধ্যমে একটি দক্ষতাভিত্তিক প্রতিযোগিতায় অংশ নিয়ে ওশান মোটরস লিমিটেডের পক্ষ থেকে সিলভার রঙের টয়োটা এক্সিও কার (২০১৬)- হাইব্রিড গাড়ি, স্পিডোজ লিমিটেডের পক্ষ থেকে জিপিএক্সমোন ১৬৫ (রেড) মোটরসাইকেল, টিভিএস অটো বাংলাদেশ লিমিটেডের তরফ থেকে টিভিএস অ্যাপাচি আরটিআর ১৬০ সিসি ৪ভি মোটরসাইকেল (এসডি) এক্সকানেক্ট (কার্ব)- ব্লু টিভিএস অ্যাপাচি আরটিআর ১৬০ সিসি মোটরসাইকেল রেস এডিশন (এসডি)- রেড জিতে নেয়ার সুযোগ।     

বছরের ১১.১১ ক্যাম্পেইনে সেরা ডিলের সাথে নতুন রেকর্ড গড়তে তৈরি রয়েছে দারাজের প্রায় ৪০ হাজার সেলার। এবারের ক্যাম্পেইন পূর্বের সকল রেকর্ড ভাঙবে বলে আশা করা হচ্ছে।

উপলক্ষে দারাজের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ মোস্তাহিদল হক বলেন, “বিগত সকল বছরে দারাজের ১১.১১ ক্যাম্পেইনে আমরা অসাধারণ সফলতা অর্জন করেছি। আমরা আশাবাদী যে, এবারের ক্যাম্পেইনটিও আমরা সফলভাবে সম্পন্ন করতে পারবো। দারাজের ক্রেতা ফ্যানরা চমৎকার সুযোগটি কাজে লাগিয়ে দুর্দান্ত ছাড় অফারে সাশ্রয়ী মূল্যে তাদের প্রয়োজনীয় কেনাকাটা করতে পারবেন।”  

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *