চট্টগ্রামে দুই অস্ত্রধারী গ্রেপ্তার, সটকে পড়ল একজন

 

 

দক্ষিণাঞ্চল ডেস্ক

চট্টগ্রামের একটি মার্কেটে অভিযান চালিয়ে দুই অস্ত্রধারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। তবে ঘটনাস্থল থেকে পালিয়ে গেছে একজন। শুক্রবার বিকালে নগরীর রেয়াজউদ্দিন বাজারের মরিয়ম বশির মার্কেটে এই অভিযান চালানো হয় বলে কোতোয়ালী থানার ওসি মোহ্ম্মদ মহসিন জানান। গ্রেপ্তাররা হলেন- জাহিদ হাসান ওরফে লাভলু (২৬) ও মো. সালমান (২২)।

তারা রেয়াজউদ্দিন বাজার এলাকায় ব্যবসায়ীদের ভয়ভীতি দেখিয়ে টাকা আদায় করেন বলে অভিযোগ পুলিশের। কেউ কেউ ‘অপরপক্ষকে দমাতেও’ তাদের ব্যবহার করে থাকে বলে অভিযোগ পাওয়ার কথা জানিয়েছেন ওসি মহসিন।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে মরিয়ম বশির মার্কেটের চতুর্থ তলার ৭৩ ও ৪১৩ নম্বর রুমে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে চারটি কিরিচ ও ক্রিকেট খেলার স্ট্যাম্প উদ্ধার করা হয় বলে জানান তিনি।

ওসি বলেন, মার্কেটে পুলিশকে দেখে লাভলু, সালমান ও জাহিদ নামের তাদের আরেক সহযোগী পালানোর চেষ্টা করে। তাদের দুইজনকে ধরা গেলেও জাহিদ পালিয়ে যায়। লাভলুর বিরুদ্ধে কোতোয়ালী ও সাতকানিয়া থানায় তিনটি এবং পলাতক জাহিদের বিরুদ্ধে কোতোয়ালী ও সাতকানিয়া থানায় অন্তত নয়টি মামলা রয়েছে বলে ওসি জানিয়েছেন।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.