February 25, 2024
জাতীয়

গ্রেপ্তার আসামি বন্দুকযুদ্ধে নিহত

দক্ষিণাঞ্চল ডেস্ক

চট্টগ্রামে কেবল ব্যবসার বিরোধে হত্যাকাণ্ডের ঘটনায় গ্রেপ্তার এক আসামি পুলিশের কথিত বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন। নিহত মো. রাসেল (২৩) দর্জি পাড়ার আবুল বাশারের ছেলে। শুক্রবার রাতে ঢাকা থেকে গ্রেপ্তারের পর চট্টগ্রাম নেওয়া হয়েছিল তাকে। গতকাল শনিবার ভোরে চান্দগাঁও থানার পাঠানিগোদা জেলে পাড়ায় ‘বন্দুকযুদ্ধে’ রাসেল মারা যান বলে চান্দগাঁও থানার ওসি আবুল কালাম জানিয়েছেন।

ওসি বলেন, রাসেলকে চট্টগ্রামে এনে জিজ্ঞাসাবাদের পর রাতে জেলে পাড়ায় আজাদ নামে এজাহারভুক্ত আরেক আসামিকে ধরতে ও অস্ত্র উদ্ধারের অভিযানে যায় পুলিশ। সেখানে পুলিশকে লক্ষ্য করে সন্ত্রাসীরা গুলি ছুড়লে পুলিশও পাল্টা গুলি চালায়। দুই পক্ষের বন্দুকযুদ্ধের পর গুলিবিদ্ধ রাসেলের লাশ উদ্ধার করা হয়। ঘটনাস্থল থেকে একটি ছুরি, দুটি কিরিচ ও একটি কার্তুজসহ এলজি উদ্ধারের কথা জানিয়েছেন ওসি।

গত ১৫ সেপ্টেম্বর সন্ধ্যায় চান্দগাঁও পাঠানিগোদা সানোয়ারা আবাসিক এলাকার দর্জি পাড়ায় কেবল ব্যবসা নিয়ে বিরোধে খুন হন মো. জিয়াদ (২৩)। তিনি ও তার বড় ভাই জাহেদ ও বিপ্লব ওই এলাকার স্যাটেলাইট টিভির কেবল ব্যবসায় যুক্ত ছিলেন।

ওই দিন টাকার দাবিতে কয়েকজন যুবক জাহেদকে মারধর করলে তাদের বাধা দেন জিয়াদ। হামলাকারীরা তখন জিয়াদকে ছুরিকাঘাতে হত্যা করে। জিয়াদ খুনের ঘটনায় রাসেল, আরমান ও আজাদ নামে তিনজনের বিরুদ্ধে মামলা করে জিয়াদের পরিবার। তাদের অভিযোগ, রাসেলের ছুরিকাঘাতে খুন হন জিয়াদ। গত ১৯ সেপ্টেম্বর রাউজান উপজেলা থেকে আরমানকে গ্রেপ্তার করে নগর গোয়েন্দা পুলিশ। এরপর রাসেলকে গ্রেপ্তার করা হয়।

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *