April 17, 2024
জাতীয়

গ্রেপ্তারের পর বন্দুকযুদ্ধে মাদক মামলার আসামি নিহত

 

দক্ষিণাঞ্চল ডেস্ক

কক্সবাজারে টেকনাফে গ্রেপ্তারের পর কথিত বন্দুকযুদ্ধে মাদক মামলার এক আসামি নিহত হয়েছ্নে। নিহত মোহাম্মদ কাশেম (৩২) টেকনাফের হোয়াইক্যং ইউনিয়নের সাতঘরিয়া পাড়ার আনু মিয়ার ছেলে। গতকাল বৃহস্পতিবার ভোরে পশ্চিম সাতঘরিয়া পাড়ায় বন্দুকযুদ্ধের এ ঘটনা ঘটে বলে পুলিশ জানিয়েছে।

টেকনাফ থানার ওসি প্রদীপ কুমার দাশ বলেন, বুধবার রাতে মাদকসহ একাধিক মামলার পলাতক আসামি মোহাম্মদ কাশেমকে গ্রেপ্তার করে পুলিশ। জিজ্ঞাসাবাদের পর বৃহস্পতিবার ভোরে তাকে সঙ্গে নিয়ে অস্ত্র ও ইয়াবা উদ্ধারে অভিযানে যায় পুলিশের একটি দল।

কাশেমের সহযোগীরা পুলিশকে লক্ষ করে গুলি ছুড়লে পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছোড়ে। এতে কাশেম গুলিবিদ্ধ হন। তাকে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক কক্সবাজার সদর হাসপাতালে পাঠান। কিন্তু পথেই তার মৃত্যু হয়।

কক্সবাজার সদর হাসপাতালের চিকিৎসক শাহীন মো. আব্দুর রহমান চৌধুরী বলেন, গুলিবিদ্ধ অবস্থায় তাকে হাসপাতালে আনার আগেই মৃত্যু হয়েছে।

ঘটনাস্থলে তল­াশি চালিয়ে পুলিশ করে দুটি বন্দুক, নয়টি গুলি ও তিন হাজার ৪০০ ইয়াবা পেয়েছে জানিয়ে ওসি প্রদীপ বলেন, কাশেম তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী। তার নামে মাদকসহ কয়েকটি অভিযোগে পাঁচটি মামলা রয়েছে।

এ সময় এএসআই অহিদুল ইসলাম, কনস্টেবল হাবিব হোসেন ও তুহিন আহম্মেদ আহত হয়েছেন বলে তিনি জানান। লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *