গোলাপ অঞ্চলের শীতকালীন খেলাধুলা ও ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন

তথ্য বিবরণী
উপআঞ্চলিক স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতির উদ্যোগে ৪৮তম শীতকালীন (খুলনা ও বরিশাল বিভাগ) গোলাপ অঞ্চলের খেলাধুলা ও ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন অনুষ্ঠান গতকাল শনিবার সকালে খুলনা জিলা স্কুল মাঠে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন যশোর মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের সচিব প্রফেসর মোঃ তবিবার রহমান।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন মাধ্যমিক ও উচ্চ শিক্ষা খুলনা অঞ্চলের পরিচালক প্রফেসর শেখ হারুনর রশীদ এবং বিদ্যালয় পরিদর্শক ড. বিশ্বাস শাহিন আহম্মদ। মাধ্যমিক ও উচ্চ শিক্ষা খুলনা অঞ্চলের উপপরিচালক নিভা রাণী পাঠক এতে সভাপতিত্ব করেন। স্বাগত জানান যশোর মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের ক্রীড়া কর্মকর্তা আ.ফ.ম আসাফদৌলা। এসময় খুলনা জেলা শিক্ষা অফিসার ও বিভিন্ন স্কুলের প্রধান শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন। মাধ্যমিক ও উচ্চ শিক্ষা, খুলনা অঞ্চল এই অনুষ্ঠানের আয়োজন করে।
অতিথিরা বলেন, শিক্ষার পাশাপাশি খেলাধুলার প্রতি সমান গুরুত্ব দিতে হবে শিক্ষার্থীদের। ক্রীড়া ক্ষেত্রেও বাংলাদেশ আজ রোল মডেল। শরীর সুস্থ রাখতে হলে খেলাধুলার কোন বিকল্প নেই। নিয়মিত খেলাধুলা করলে কোন শিক্ষার্থী মাদকসেবী হতে পারে না। একজন ক্রীড়াবিদ দেশের সম্পদ। সরকার শিক্ষার পাশাপশি খেলাধুলারও সমান সুযোগ-সুবিধা বৃদ্ধি করেছে।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *